1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুর বিরল ফরক্কাবাদ ইউনিয়নে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণায় ব্যস্ত কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার বরিশালে কারেন্ট জাল ও মাছ সহ আটক ২০ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু বরিশালে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ *ধাওয়া পাল্টা ধাওয়া বানাড়ীপারায় সংযোগ সড়ক ছাড়াই ব্রিজ উদ্বোধন, দুর্ভোগে এলাকাবাসী টিকটকে কিশোর-কিশোরীর পরিচয়: অত:পর বাল্যবিবাহ বাকেরগঞ্জ বড়িয়া বিপিএল কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে পরিদর্শনে আসেন – উপ-সচিব দেবী চন্দ ও অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার পাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন -হুইপ ইকবালুর রহিম এমপি

  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১৭ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর জেলা প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন। অচিরেই দিনাজপুরে সদর হাসপাতালকে ২৫০ শয্যা থেকে ৫০০ শয্যায় উন্নীত করা হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই চিকিৎসাসেবা মানুষের দৌড়গড়ায় পৌছে দিয়েছে। রোগীদের বিনামুল্যে ওষুধ দেয়া হচ্ছে। যা বিগত বিএনপি-জামায়াতের আমলে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দেয়া হয়েছিল। চিকিৎসার অভাবে মানুষ মারা গিয়েছিল।
তিনি বলেন, ভয়াবহ করোনাকালীন যখন বিশ্বের অনেক উন্নত দেশগুলো করোনার ভ্যাকসিন হাতে পায়নি। ঠিক তখনই বাংলাদেশের মানুষকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিনামুল্যে ভ্যকসিনের ব্যবস্থা করেছেন।


তিনি আরও বলেন, স্বাস্থ্যসেবাকে আরও উন্নত করতে বঙ্গবন্ধু কন্যা নিরলস ভাবে কাজ করছে। এখন আর বিদেশে চিকিৎসার জন্য দেশের মানুষকে ভিসা করতে হয় না। দেশেই সকল ধরনের চিকিৎসাসেবা দেয়া হয়।

১৮ মার্চ ২০২৪ সোমবার দিনাজপুর গণপূর্ত বিভাগের বাস্তবায়নে প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল দিনাজপুর-এর নব নির্মিত ওপিডি কাম স্টোর বিল্ডিং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ মোঃ ফজলুর রহমান এর সভাপতিত্বে ও হাসপাতালের আরএমও ডাঃ পারভেজ সোহেল রানার সঞ্চালনে বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন ডাঃ সৈয়দ বোরহান উল ইসলাম সিদ্দিকী, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল মামুন, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, স্বাচিপ জেলা শাখার সভাপতি ডাঃ মোমেনুল হক, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সাবেক তত্তাবধায়ক ডাঃ মোঃ আহাদ আলী প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole