1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

যে কারণে অস্কার মঞ্চে সেই অবাক কাণ্ড ঘটিয়েছিলেন জন

  • Update Time : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৩৬ Time View

সেরা কস্টিউম ডিজাইন উপস্থাপনের জন্য অস্কারের মঞ্চে ওঠার সময় গায়ে একটা সুতোও রাখলেন না জন সিনা। আপাতত ৯৬তম অস্কারে এটি সবচেয়ে বড় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

১১ মার্চ লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে চলা অস্কার পুরস্কার মঞ্চে জনকে ডেকে নিয়েছিলেন উপস্থাপক জিমি কিমেল। তখনই বিবস্ত্র অবস্থায় মঞ্চে আসেন জন। লজ্জা নিবারণের জন্য হাতে ছিল এক টুকরো কাগজ।

জন তার লজ্জাস্থান একটি বড় খাম দিয়ে ঢেকে রেখেছিলেন। যে খামে বিজেতার নাম লেখা রয়েছে।মঞ্চে তাকে এমনভাবে আসতে দেখে বিস্মিত সবাই। অনেকে রীতিমতো অস্বস্তিতে পড়ে যান।

তবে খোলসা করেন জন নিজেই। কস্টিউম ডিজাইনারের সম্মান জানাতে গিয়ে তিনি আসলে বোঝাতে চেয়েছিলেন, পোশাকের গুরুত্ব। গোটা বিষয়টি ঘটে কয়েক মিনিটের মধ্যেই। গোটা মঞ্চে অবশ্য মোটেই নগ্ন হয়ে ছিলেন না জন।

তিনি মঞ্চে এসে কেবল বলেন, ‘পোশাক গুরুত্বপূর্ণ। সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস।’ এর পরেই মৃদু হয়ে আসে মঞ্চের আলো। সঙ্গে সঙ্গে তাকে সহকারীরা এসে একটি সুন্দর গাউন পরিয়ে দেন জনকে। সেই গাউনেই বাকিটা সঞ্চালনা করেন জন। সেরা কস্টিউম ডিজাইনারের পুরস্কার পান মার্টিন স্করসেসি।

এর আগে ১৯৭৪ রবার্ট ওপেল নামে পরিচিত একজন ‘স্ট্রিকার’ শান্তির চিহ্নের ওপর গুরুত্ব দেওয়ার জন্য নগ্ন হয়ে দৌড়েছিলেন। ৫০ বছর পর সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল ২০২৪ সালে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole