1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

বরিশালে ঘুমন্ত অবস্থায় তিনজনের ওপর এসিড নিক্ষেপ

  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৩৭ Time View

মাত্র এক মাসের ব্যবধানে তৃতীয় দফায় এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে বরিশালে। এবার ঝলসে দেওয়া হয়েছে দুই কিশোর ও এক যুবকের মুখমন্ডল। গুরুত্বর আহতদের বরিশাল শের-ই- বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত গভীররাতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রফিয়াদি গ্রামে।

সোমবার দুপুরে আহত ও তাদের স্বজনদের বরাত দিয়ে বরিশাল মেট্রোপলিন পুলিশের এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুল আলম জানান, ওই গ্রামের যতিন বাবুর বাড়িতে তিনদিন ব্যাপী নামকীর্তনে গিয়েছিলো আহতরা। দ্বিতীয় দিনের কীর্তন শুনে আহতরা পাশের ব্যাপারী বাড়িতে ঘুমাতে যায়। রবিবার দিবাগত গভীররাতে ঘুমন্ত অবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তিরা জানালা দিয়ে এসিড ছুঁড়ে মারে। ওসি আরও জানিয়েছেন, এসিডে মুখ ঝলসে যাওয়া উৎপল হালদার নবম শ্রেণি ও আশিষ মল্লিক কৃষি ইন্সটিটিউটের পঞ্চম ব্যাচের ছাত্র এবং জয় বিশ্বাস স্বর্ণ ব্যবসায়ী।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরধরে এ ঘটনা ঘটতে পারে। তবে পুরো বিষয় নিয়ে পুলিশের একাধিক টিম তদন্ত শুরু করেছে। শেবাচিম হাসপাতালের সার্জারী ইউনিট-৩ এর সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আব্দুর রহিম বলেন, নিয়মনীতির তোয়াক্কা না করে এসিড বিক্রি করার কারণেই এমন ঘটনা ঘটেছে। এসিডে গুরুত্বর আহত তিনজনের জীবন শঙ্কামুক্ত হলেও সারাজীবনের জন্য তাদের মুখমন্ডলে ছাপ থেকে যেতে পারে। এমন ঘটনায় উদ্বেগ জানিয়ে যত্রতত্র এসিড বিক্রি ঠেকাতে কঠোর নজরদারি বাড়ানোর জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি তিনি পরামর্শ দিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole