1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুর বিরল ফরক্কাবাদ ইউনিয়নে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণায় ব্যস্ত কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার বরিশালে কারেন্ট জাল ও মাছ সহ আটক ২০ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু বরিশালে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ *ধাওয়া পাল্টা ধাওয়া বানাড়ীপারায় সংযোগ সড়ক ছাড়াই ব্রিজ উদ্বোধন, দুর্ভোগে এলাকাবাসী টিকটকে কিশোর-কিশোরীর পরিচয়: অত:পর বাল্যবিবাহ বাকেরগঞ্জ বড়িয়া বিপিএল কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে পরিদর্শনে আসেন – উপ-সচিব দেবী চন্দ ও অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার পাল

সুপ্রিমকোর্ট বারের ভোট গণনা কেন্দ্র করে আ.লীগের দুই পক্ষের মারামারি

  • Update Time : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ১০ Time View

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ভোট গণনা কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। মারামারি হয়েছে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে। এ হামলার ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন আইনজীবী।

শুক্রবার সকালে ভোট গণনার পর নির্বাচন কমিশনার নাহিদ সুলতানা যুথীকে সম্পাদক ঘোষণা করলে বহিরাগতরা হামলা চালায়। হামলা চালানোর পাশাপাশি ব্যালট ছিনতাইয়ের ঘটনাও ঘটে।

এর আগে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটির দুদিনব্যাপী বার্ষিক নির্বাচনে বুধবার ও বৃহস্পতিবার ভোটগ্রহণ হয়। দুদিনই সকাল ১০টা থেকে শুরু হয়ে মাঝে এক ঘণ্টা বিরতি দিয়ে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। বৃহস্পতিবার রাত ১০টার পর ভোট গণনা শুরু হওয়ার কথা থাকলেও তা হতে দেয়নি বহিরাগতরা। এ হামলায় আওয়ামী লীগের সম্পাদক প্রার্থী শাহ মঞ্জুরুল হক আহত হয়েছেন। বহিরাগতরা সবাই একজন নারী সম্পাদক প্রার্থীর অনুসারী বলে জানা গেছে।

সভাপতি, সহসভাপতি (দুটি), সম্পাদক, কোষাধ্যক্ষ, সহসম্পাদক (তিনটি) ও সদস্য ৭টিসহ মোট ১৪টি পদে এক বছর মেয়াদের জন্য এ নির্বাচন হয়ে থাকে। ১৪টি পদের বিপরীতে এবার নির্বাচনে ৩৩ প্রার্থী হয়েছেন।

এবারের নির্বাচনে বিএনপি সমর্থিত নীল প্যানেল থেকে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন সভাপতি পদে, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল সম্পাদক পদে লড়ছেন। আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ থেকে সভাপতি পদে লড়ছেন আবু সাঈদ সাগর, সম্পাদক পদে লড়ছেন ব্যারিস্টার শাহ মঞ্জুরুল হক।

এ ছাড়া যুবলীগ সভাপতির স্ত্রী নাহিদ সুলতানা যুথী সম্পাদক পদে লড়ছেন। প্রবীণ আইনজীবী, সাবেক অতিরিক্ত অ্যার্টনি জেনারেল এমকে রহমানও লড়ছেন সভাপতি পদে।

দুদিনব্যাপী নির্বাচনে এবারের ভোটার সাত হাজার ৮৮৩ জন। প্রথম দিনে ভোট পড়েছিল ৩ হাজার ২৬১টি।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole