1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

র‌্যাবের হাতে ডিজিএফআইয়ের ভুয়া সদস্য আটক

  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৪৫ Time View

দীর্ঘদিন গোয়েন্দা নজরদারির পরে অভিযান চালিয়ে পটুয়াখালী থেকে ইমাম হাসান (৩৫) নামের এক ভুয়া ডিজিএফআইয়ের সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মঙ্গলবার (০৫ মার্চ) অভিযুক্ত ইমাম হাসানকে পটুয়াখালীর সবুজবাগ ৭ নম্বর লেনের বাসভবন হতে আটক করা হয়।

আটক ইমাম হাসান বাংলাদেশ বিমান বাহিনীর একজন বহিষ্কৃত সদস্য। ২০২১ সালের নভেম্বর মাসে বিমান বাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩০ জন যুবককে আটকে রাখা এবং টাকা দাবির সঙ্গে সরাসরি জড়িত থাকায় ডিএমপি পল্লবী থানায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

র‌্যাব জানায়, গত ২৮ ফেব্রুয়ারি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিওর সূত্র ধরে তাকে আটক করা হয়। সেখানে দেখা যায় ইমাম হাসান ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে একজনকে প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করছেন।

পরে ভিডিওটি র‍্যাবের নজরে এলে ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালানো হয়। এ সময় তার সম্পর্কে ভুয়া ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন প্রকার প্রতারণামূলক কর্মকাণ্ডের সত্যতা পায়। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ইমাম হাসানকে জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার কথা স্বীকার করেন। এসময় তল্লাশি করে তার কাছ থেকে ডিজিএফআইয়ের ভুয়া আইডি কার্ড, নগদ টাকা, মোবাইল ফোন জব্দ করে। আটক ইমাম হাসানকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৮ পটুয়াখালী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole