1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুর বিরল ফরক্কাবাদ ইউনিয়নে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণায় ব্যস্ত কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার বরিশালে কারেন্ট জাল ও মাছ সহ আটক ২০ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু বরিশালে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ *ধাওয়া পাল্টা ধাওয়া বানাড়ীপারায় সংযোগ সড়ক ছাড়াই ব্রিজ উদ্বোধন, দুর্ভোগে এলাকাবাসী টিকটকে কিশোর-কিশোরীর পরিচয়: অত:পর বাল্যবিবাহ বাকেরগঞ্জ বড়িয়া বিপিএল কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে পরিদর্শনে আসেন – উপ-সচিব দেবী চন্দ ও অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার পাল

বরিশালে চাঁদার দাবিতে ৪ তরমুজ চাষিকে কুপিয়ে জখম, আটক ৩

  • Update Time : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১১ Time View

বরিশালের বাকেরগঞ্জে চাঁদার দাবিতে ৪ তরমুজ চাষিকে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার সকাল ১০টায় উপজেলার ভরপাশা ইউনিয়নের কামারখালী বাজারে এ ঘটনা ঘটেছে। আহতের ভাই মিলন হাওলাদার বাদী হয়ে ১৪-১৫ জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় পুলিশ ভরপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান লিটনসহ ৩ জনকে আটক করেছে। আহতরা হলেন- বাহাদুর হাওলাদার (৩৬), বাবু হাওলাদার (৩০), কবির হাওলদার (৩৫) ও পনির হাওলাদার (৩০)।

আহতদের মধ্যে বাহাদুর হাওলাদার ও বাবুকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে ঘটনার পরপর বেলা ১টায় তরমুজ চাষিরা অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে চাষি মহির হাওলার ও কামাল জানান, প্রতি বছর তারা তরমুজ চাষ করতে এসে এলাকায় চাঁদাবাজি ও হয়রানির শিকার হন। চাঁদাবাজরা তাদের হুমকি দিয়েছে শিগগিরই চাঁদা দাবির ১ লাখ টাকা না দিলে চাঁদাবাজরা তাদেরসহ তরমুজ চাষি বাহাদুর হাওলাদারকে খুন করবে। তরমুজ নিয়ে যাবে ও মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠাবে বলে হুমকি দেয়। এ ঘটনায় তারা ঊর্ধ্বতন পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole