1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

বিপিএলের শিরোপা জয়ের পর তামিমদের উদ্দেশ্যে যা বললেন সাকিব

  • Update Time : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৩৯ Time View

বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জয়ের স্বাদ পেল ফরচুন বরিশাল। এই শিরোপা জয়ের নায়ক ছিলেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। প্রথম প্লে-অফে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবের রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল বরিশাল।

বিপিএলের শিরোপা জয়ের পর তামিমদের অভিনন্দন জানিয়েছেন রংপুর দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

শনিবার (২ মার্চ) বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য সাকিব আল হাসান। তিনি জানান, ব্যাডমিন্টন ও টেবিল টেনিসেও (টিটি) ভালো কিছু করার সম্ভাবনা রয়েছে।

নিজ জেলা মাগুরা থেকে এসে রাত ১০টার পর ব্যাডমিন্টন ফেডারেশনের অনুষ্ঠানে যোগ দেন সাকিব। প্রধান অতিথির স্বাগত বক্তব্যে সাকিব ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘সুমন ভাই (সাবেক ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন) কিছু দিন আগে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি ক্রিকেটার এবং খেলার জগতের মানুষ। ছোটবেলায় এবং স্কুলপর্যায়ে ব্যাডমিন্টন খেলেছি, ট্রফিও রয়েছে। এই টুর্নামেন্টে যারা পৃষ্ঠপোষকতা করেছে তাদের ধন্যবাদ জানাই।’

বক্তব্য প্রদান শেষে মাস্টার্স টুর্নামেন্টে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীরা সাকিবের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। পরে তিনিসহ সাবেক তিন ক্রিকেটারকে ব্যাডমিন্টন ফেডারেশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ওই অনুষ্ঠান শেষে বেরিয়ে যাওয়ার পথে গণমাধ্যমের সামনে পড়েন সাকিব।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সাকিব কথা বলেন বিপিএল ফাইনাল নিয়েও। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ইনডোরে এসে ভালোই লেগেছে। এই প্রথম মনে হয় এখানে এলাম। ব্যাডমিন্টন-টেবিল টেনিসে অনুশীলন জোরদার হলে অনেক ভালো কিছু সম্ভব। ফাইনালের সময় মাগুরায় ছিলাম। স্কোর দেখেছি। টুর্নামেন্ট কেমন হয়েছে সেটি আয়োজকরা বলবে। তবে বরিশাল ভালো খেলেছে। তারা ডিজার্ভিং চ্যাম্পিয়ন। আমার তরফ থেকে তাদের সবাইকে অভিনন্দন।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole