1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) প্রাপ্তির জন্য দিনাজপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব শাহ ইফতেখার আহমেদ, পিপিএম মহোদয় কে দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৩৯ Time View

ডেক্স রিপোর্ট

“স্মার্ট পুলিশ স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ ” এই স্লোগানকে সামনে রেখে পুলিশ সপ্তাহ ২০২৪ এর উদ্বোধনী দিনে দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব শাহ ইফতেখার আহমেদ পিপিএম মহোদয়কে রাষ্ট্রীয় স্বীকৃতি হিসেবে পিপিএম-সেবা পদকে ভূষিত করা হয়। ২৮ ফেব্রুয়ারি ২০২৪ পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে তাঁকে এই পদক তুলে দেন পুলিশের মহা-পরিদর্শক জনাব চৌধুরী আবদুল্লাহ আল মামুন মহোদয়।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ,দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি এই সম্মান অর্জন করেছেন। এই গৌরবময় অর্জনের জন্য স্যারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

উল্লেখ্য, ইতোপূর্বেও তিনি কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) প্রাপ্তির গৌরব অর্জন করেছেন।

এছাড়াও পুলিশ সপ্তাহ ২০২৪ এ সম্মানজনক পিপিএম -সেবা পুরস্কারে আরও ভূষিত হয়েছেন দিনাজপুর জেলার কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ জনাব মো: ফরিদ হোসেন এবং হাকিমপুর থানার অফিসার ইনচার্জ জনাব মো: দুলাল হোসেন। তাঁদের এ প্রাপ্তিতে দিনাজপুর জেলা পুলিশ অত্যন্ত গর্বিত এবং আনন্দিত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole