1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

ফটোসেশনে না থাকার কারণ জানালেন তামিম

  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৪০ Time View

বিপিএল ২০২৪ শেষ হচ্ছে আজ। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হচ্ছে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফাইনালের আগে আজ ট্রফি উন্মোচন করা হয় ঢাকার ঐতিহ্যবাহী আহসান মঞ্জিলে।

ফাইনালের আগে দুদলের অধিনায়ক সাধারণত ফটোসেশনে এসে থাকেন। এবারের বিপিএলে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। লিটন দাস নেতৃত্ব দিচ্ছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। ফটোসেশন শুরু হওয়ার কথা ছিল সকাল ১০টায়। তবে দুই দলের অধিনায়কের কেউ-ই আসেননি। প্রায় দেড় ঘণ্টা দেরি হওয়া ফটোসেশনে বরিশালের প্রতিনিধি হয়ে এসেছেন মেহেদী হাসান মিরাজ।

ফটোসেশনে না আসতে পারায় দুঃখ প্রকাশ করেছেন তামিম। নিজের ফেসবুক পেজে বাংলাদেশের বাঁহাতি ব্যাটার বলেন, ‘বিপিএল ফাইনালের আগে ট্রফি উন্মোচনের আয়োজনের জন্য আজকে চমৎকার একটি জায়গা বেছে নিয়েছিল বিসিবি। তবে আমি সেখানে যেতে পারিনি।

এ জন্য দুঃখ প্রকাশ করছি বিসিবি, বিপিএল গভর্নিং কাউন্সিল ও বাংলাদেশ ক্রিকেটের সব অনুসারীর প্রতি। অধিনায়ক হিসেবে অবশ্যই আমার দায়িত্ব ছিল এ রকম একটি আয়োজনে থাকা।

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে গত বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হয়েছিল বরিশাল ও রংপুর রাইডার্স। রাইডার্সকে ৬ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বরিশাল। ফাইনালে ওঠার পর তা নিয়েই উদযাপন করতে ব্যস্ত ছিল বরিশাল। তামিমেরও ছিল ব্যস্ততা।

ফটোসেশনে না আসার ব্যাখ্যায় বরিশাল অধিনায়ক বলেন, তবে গত বুধবার রাতেই আমরা কোয়ালিফায়ার ম্যাচ খেলেছি। ম্যাচশেষে যাবতীয় আনুষ্ঠানিকতা সেরে হোটেলে ফিরতে আমাদের অনেক রাত হয়ে যায়। এর পর ফাইনালে ওঠার আনন্দ উদযাপন করতে দল থেকে বিশেষ আয়োজন ছিল। পাশাপাশি অধিনায়ক হিসেবে আমার বাড়তি কিছু ব্যস্ততাও ছিল। সব কিছু শেষ করতেই আমার অনেকটা দেরি হয়ে যায়। সকাল সাড়ে ৮টায় হোটেল থেকে বের হওয়া তাই সম্ভব ছিল না আমার পক্ষে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole