1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

কবুতর পোষার আড়ালে অস্ত্র তৈরি, কারখানা থেকে আটক ১

  • Update Time : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪২ Time View

নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়ে অভিযান চালিয়ে দুটি রিভলবারসহ (দেশীয়) মো. করিম মিয়া নামে একজনকে আটক করা হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের পাইকপাড়া শাহ সুজা রোড এলাকায় একটি বাড়িতে এ অভিযান চালানো হয়। সেখানে কবুতর পালার আড়ালে অস্ত্র তৈরি করা হতো।

করিম মিয়ার চাঁদপুরের হাইমচরের মহেষপুরের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। ৯০ দশকের দিকে তিনি এখানে আসেন এবং বোনের বাসায় থাকেন। তিনি কবুতর পালন করেন।

অভিযানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেনসহ জেলা পুলিশ ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা অংশ নেন।

এসময় দুটি অস্ত্র ছাড়াও একটি ওয়ান শ্যুটার গানের (দেশীয় একনলা বন্দুক) পাইপের অংশ, একটি কার্তুজ ও শর্টগানের গুলি এবং দেশীয় রিভলবার ও পাইপগান তৈরির প্রায় সব সরঞ্জাম জব্দ করা হয়েছে। এগুলো তৈরি করার ড্রিল মেশিন, কাটারও জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা বলেন, প্রায় এক মাস আগে থেকে আমরা এ বাড়ি নজরদারিতে রাখছিলাম। বুধবার বিকেলে অভিযান পরিচালনা করে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ একজনকে আটক করা হয়েছে। এর সঙ্গে আর কারা জড়িত, এর ক্রেতা কারা, খুঁজে বের করতে কাজ চলছে। দীর্ঘদিন ধরে তিনি হাতে তৈরি পিস্তল, রিভলবার যখন যেমন চাহিদা, তেমন তৈরি করে আসছিলেন এবং বিক্রি করে আসছিলেন।

তিনি আরও বলেন, আমরা আটককে জিজ্ঞাসাবাদ করে উনি এগুলোর যন্ত্রাংশ কোথা থেকে নিয়ে আসেন, কাকে কাকে অস্ত্র দেন, কারা ক্রেতা, কীভাবে বিক্রি হয়, কত টাকায় বিক্রি হয় জেনে, আমরা পরে বিস্তারিত জানাব। আটক ব্যক্তি বলেছেন, তার সঙ্গে আরও একজন আছেন, আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole