1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

বাকেরগঞ্জ উপজেলাকে উন্নয়নের মডেল করতে কর্মসূচি গঠন করলেন এমপি হাফিজ মল্লিক

  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭১ Time View

ডেক্স রিপোর্টঃ

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুর রহমান এর সভাপতিত্বে উপজেলার কর্মরত অফিসাদের সাথে এমপি হাফিজ মল্লিকের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

স্মার্ট বাংলাদেশ গড়তে বাকেরগঞ্জ উপজেলাকে উন্নয়নের মডেল হিসাবে কাজ করার ঘোষণা দিলেন এমপি মেজর জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার আবদুল হাফিজ মল্লিক।

১৭ই ফেব্রুয়ারি শনিবার দুপুর ২ টার সময় বাকেরগঞ্জ উপজেলার কর্মরত সকল কর্মকর্তাদের নিয়ে উপজেলা পরিষদের হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-৬ (বাকেরগঞ্জের) সংসদ সদস্য (এমপি) মেজর জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার আবদুল হাফিজ মল্লিক। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান এ এস এম জুলফিকার হায়দার, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাডঃ নাসির উদ্দিন মাঝী, আওয়ামী নেতা সালাম মল্লিক, নাসির খন্দকার, ফরিদপুর ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান, রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার, ভরপাশা ইউপি চেয়ারম্যান আশ্রাফুজ্জামান খোকন, পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু, মাহিলা আওয়ামী লীগ নেত্রী জাহানারা মাহাবুব,সাবেক কাউন্সিলর শাহনাজ পারভীন রানী, যুবলীগ নেতা কামরুজ্জামান সজীব।

মতবিনিময় সভায় এমপি মেজর জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার আবদুল হাফিজ মল্লিক বলেন, আমি সাধারণ জনগনের সেবা ও বাকেরগঞ্জ উপজেলার ভাগ্য উন্নয়নের মাধ্যমে মডেল একটি উপজেলা গড়ার জন্য আপনাদের সাথে নিয়ে কাজ করবো। মানব কল্যাণ ও অবহেলিত বাকেরগঞ্জ উপজেলার ভাগ্যউন্নয়ন এটাই আমার মূল লক্ষ্য। উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উদ্দেশ্যে এমপি মহোদয় বলেন, আপনারা নিজ স্থানে থেকে বাকেরগঞ্জ উপজেলায় বিভিন্ন ধরনের মডেল প্রকল্প তৈরি করবেন। সেটা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে বাস্তবায়নের দ্বায়িত্ব আমার। আগামী পাঁচ বছরের মধ্যে আমি আমার বাকেরগঞ্জ উপজেলায় কৃষি, মৎস,গরীব,আসহায় ও বেকার যুবকদের ভাগ্য উন্নয়নের চিত্র পরিবর্তন করবো।

তিনি আরো বলেন, উপজেলার যুবকদের মধ্যে খেলাধুলা ও বিনোদন কেন্দ্র ফিরিয়ে আনতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাঠ ভরাটের কাজ শুরু করে দিয়েছি। কৃষি উন্নয়নের ক্ষেত্রে বিভিন্ন পরিকল্পনা গ্রহন করা হয়েছে৷ শিক্ষার মান উন্নয়নের জন্য বাকেরগঞ্জ সরকারি কলেজে ডিগ্রি ও অনার্স চালু করা হবে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দক্ষ শিক্ষক নিয়োগ, আধুনিক ভবন নির্মাণ ও ম্যানেজিং কমিটিতে অদক্ষ কমিটি বিলুপ্ত করে দক্ষ অভিভাবক নির্বাচিত করতে হবে। গবাদিপশু পালন ও মৎস খামার প্রকল্পের মাধ্যমে বেকার কর্মসংস্থান তৈরি করতে কর্মসূচি গ্রহন করেছেন তিনি। আপনাদের সকলের সহযোগিতার মাধ্যমে আমি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় একটি মডেল উপজেলা গড়বো ইনশাআল্লাহ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole