1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানাতে বাড়িতে বাড়িতে ছাত্রলীগ

  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৪ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে বাড়িতে বাড়িতে ছাত্রলীগ নেতারা এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা ও পরীক্ষাসহায়ক শিক্ষা সামগ্রী প্রদান করেন। দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের তৃণমূল পর্যায়ে ছাত্রলীগের ভিন্নধর্মী এ উদ্যোগ নিতে দেখা যায়। ছাত্রনেতারা এ সময় পাড়ায় পাড়ায় খুঁজে খুঁজে পরীক্ষার্থীদের ফুলের শুভেচ্ছার পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিজেদের যোগ্য করে গড়ে তুলতে উৎসাহিত করেন।
ইউনিয়নের ২৭টি গ্রামের কয়েকশত শিক্ষার্থীকে এই উপহার তুলে দেয়া হয়। চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী মহিষকোঠা গ্রামের বাসিন্দা আউয়াল হোসেন উপহার পাওয়ার পর অবিভূত হোন। ছাত্রনেতারা বাড়িতে এসে শুভেচ্ছা ও উপহার পেয়ে তিনি জানান, আমি চিন্তায় করতে পারিনী ছাত্রলীগ ছাত্রদের কথা ভেবে আমাদের কাছে চলে আসবে। আমি খুব উৎসাহিত হয়েছি। ভালো ভাবে পরীক্ষা দিব। স্মার্ট বাংলাদেশ গঠনে তাদের শুভেচ্ছাটি আমাকে মুগ্ধ করেছে।
একই গ্রামের শিক্ষার্থী শান্তা জানায়, পরীক্ষার শুভেচ্ছা পেয়ে আমি আপ্লুত হয়েছি। আমি তাদের কথা শুনেছি তারা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে নিজেকে যোগ্য প্রমাণের জন্য উৎসাহ দিয়েছেন।
৬নং আউলিয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোসাদ্দেক হোসেন জানান, স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট কার্যক্রমের অংশ হিসেবে তৃণমূল পর্যায়ে শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণে স্মার্ট ছাত্রলীগের শিক্ষা কার্যক্রমকে অনুসরণ করা হচ্ছে। জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিমের পৃষ্টপোষকতায় স্মার্ট ছাত্রলীগ বাস্তবায়নে শিক্ষা বিষয়ক কার্যক্রমে তৃণমূল পর্যায়ে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানানো হয়। কার্যক্রমে সাধারণ ছাত্র ও ছাত্র নেতৃবৃন্দ উৎসবমূখর উদ্দিপনায় অংশগ্রহণ করে।
এ দিকে ৬নং আউলিয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে ছাত্রলীগ নেতৃবৃন্দ মহিষকোঠা দাখিল মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের শুভেচ্ছা ও পরীক্ষাসহায়ক শিক্ষা সামগ্রী প্রদান করেন। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মাদ্রাসার সভাপতি অ্যাডভোকেট মোঃ জাকির হোসেন, সুপারিনটেনডেন্ট আব্দুল হালিম, সহ-সুপার মোঃ খাদেমুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোঃ রাশেদুল ইসলাম, মোঃ মহসীন আলী, ছাত্রলীগ নেতা মিনহাজ হোসেন ফাহিম, মোঃ ফরহাদ ইসলাম, আরিফুল ইসলাম, পারভেজ বাবুসহ স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole