1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুর বিরল ফরক্কাবাদ ইউনিয়নে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণায় ব্যস্ত কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার বরিশালে কারেন্ট জাল ও মাছ সহ আটক ২০ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু বরিশালে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ *ধাওয়া পাল্টা ধাওয়া বানাড়ীপারায় সংযোগ সড়ক ছাড়াই ব্রিজ উদ্বোধন, দুর্ভোগে এলাকাবাসী টিকটকে কিশোর-কিশোরীর পরিচয়: অত:পর বাল্যবিবাহ বাকেরগঞ্জ বড়িয়া বিপিএল কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে পরিদর্শনে আসেন – উপ-সচিব দেবী চন্দ ও অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার পাল

টাকার জন্য শ্রমিককে শিকলবন্দি, ভাটা মালিকসহ গ্রেফতার ২

  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬ Time View

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইটের ভাটায় এক শ্রমিককে শিকলবন্দি অবস্থায় ৪ দিন পর পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনায় ভাটা মালিকসহ ২ জনকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, উপজেলার মগটুলা ইউনিয়নের তরফ পাছাইল গ্রামে এজিবি ব্রিকস নামে ইটভাটায় গত ২ মাস ধরে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার সান্তান গ্রামের আবজাল হোসেনের ছেলে সবুজ আলী (৩৬) কাজ করে আসছিলেন। গত ৫ ফেব্রুয়ারি ওই ভাটার সরদার নাটোর জেলার আনসার আলী ১৭ জন শ্রমিক নিয়ে ইটভাটা মালিকের কাছ থেকে ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

কিন্তু সবুজ আলী বিষয়টি জানতে না পারায় ভাটা মালিক তাকে পায়ে শিকল দিয়ে বেঁধে রেখে মারধর করে তার বাবার কাছে মোবাইল ফোনে ৩ লাখ টাকা দাবি করে। শুক্রবার রাতে সবুজের বাবা আবজাল হোসেন ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

পরে পুলিশ তাকে শিকলবন্দি আহতাবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। এ সময় ইটভাটার মালিক খাইরুল ইসলাম রাসেল (৪২) ও ম্যানেজার আসাদ মিয়াকে (৭০) গ্রেফতার করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত ফরিদ আহম্মেদ জানান, আটককৃতদের শনিবার আদালতে সোপর্দ করলে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole