1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুর বিরল ফরক্কাবাদ ইউনিয়নে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণায় ব্যস্ত কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার বরিশালে কারেন্ট জাল ও মাছ সহ আটক ২০ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু বরিশালে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ *ধাওয়া পাল্টা ধাওয়া বানাড়ীপারায় সংযোগ সড়ক ছাড়াই ব্রিজ উদ্বোধন, দুর্ভোগে এলাকাবাসী টিকটকে কিশোর-কিশোরীর পরিচয়: অত:পর বাল্যবিবাহ বাকেরগঞ্জ বড়িয়া বিপিএল কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে পরিদর্শনে আসেন – উপ-সচিব দেবী চন্দ ও অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার পাল

নতুন করে বাংলাদেশকে নির্মাণ করতে হবে: জেএসডি

  • Update Time : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮ Time View

জেএসডি সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেছেন, ধ্বংসপ্রাপ্ত রাষ্ট্র এবং নিপীড়নকারী রাষ্ট্র যে গভীর বিপর্যয়ের মুখে পড়েছে তা থেকে উদ্ধারের জন্য ‘দ্বিতীয় মুক্তিযুদ্ধ’ প্রয়োজন। ‘দ্বিতীয় মুক্তিযুদ্ধের’ মাধ্যমে নৈতিক জাগরণ ছাড়া এই জাতির টিকে থাকা আর সম্ভব হবে না। দেশ ধ্বংসের শেষ কিনারে-এসব বলার প্রয়োজন শেষ হয়ে গেছে, এখন প্রয়োজন শুধু শাসন ব্যবস্থা বদল করার। নতুন করে বাংলাদেশকে নির্মাণ করতে হবে। শুধু অন্ন বস্ত্র বাসস্থান শিক্ষা স্বাস্থ্য সেটা নিশ্চিত করাই আমাদের একমাত্র লক্ষ্য নয়, আমাদের লক্ষ্য হচ্ছে নতুন মানুষ তৈরি করা, যারা নীতি নির্ধারণে, আইন প্রণয়নের সাংবিধানিক ভূমিকা রাখবে। এই অংশীদারিত্বের ব্যবস্থার মধ্য দিয়ে সকলকে নিয়ে জীবনের সার্থকতা খুঁজে পাবে। এটা বিদ্যমান দলীয় রাজনীতিতে সম্ভব না।

শুক্রবার কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় সংগঠকদের সভায় সভাপতির বক্তব্যে শহীদ উদ্দিন মাহমুদ স্বপন এসব কথা বলেন।

সভায় জেএসডি সিনিয়র সহ সভাপতি তানিয়া রব বলেন, গণঅভ্যুত্থান গণসংগ্রাম গড়ে তোলার মধ্য দিয়ে এই সংগ্রামকে চূড়ান্ত লক্ষ্যের দিকে নিয়ে যেতে হবে। এই সংগ্রাম রাজনৈতিক দল এবং সমাজশক্তির সমন্বয়ে দ্বিতীয় মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে নতুন যে গণশক্তির উত্থান ঘটবে, তা দিয়েই রাষ্ট্র ক্ষমতা দখল করতে হবে। এই সংগ্রামে পরাজয়ের কোন স্থান নেই বরং নিশ্চিত বিজয় হবে জনগণের।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন দলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী।  বেলা ১১টায় সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় সংগঠকদের সভায় বক্তব্য রাখেন জেএসডি সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ মিয়া, অ্যাডভোকেট এম জাবির, ডা. জবিউল হোসেন, মোহাম্মদ সোহরাব হোসেন, একেএম মিজান উর রশিদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মাইনুর রহমান, অ্যাডভোকেট মিয়া হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক খান মোহাম্মদ লোকমান হাকিম, মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক ইউসূফ সিরাজ খান মিন্টু, আবদুল্যাহ আল তারেক, এসএম শামছুল আলম নিক্সন, আনোয়ারুল কবির মানিক, মোহাম্মদ মোস্তফা কামাল, মোহাম্মদ আবদুল মান্নান মুন্সি, কামাল উদ্দিন মজুমদার সাজু, আবদুল্লাহ আল মামুন, শফিকুর রহমান বাবর, বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ নাসিম, সদস্য সিরাজ উদ্দিন শিকদার, মুজতবা কামাল প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole