1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে রেলের মালামাল চুরি করতে গিয়ে ধরা,নৈশপ্রহরীকে বরখাস্ত/উভয়

  • Update Time : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৩৪ Time View

স্টাফ রিপোর্টার
ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে রোড রেল স্ট্রেশনের পিডাব্লিউ অফিসের গুডাউন থেকে রেল লাইনের ৭টি ফিসপ্লেট চুরি করে নিয়ে যাবার অভিযোগে সামুন রানা(৩৮) নামে রেলের এক নৈশপ্রহরীকে বরখাস্ত করা হয়েছে।

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ রেলওয়ের দিনাজপুর সহকারী নির্বাহী প্রকৌশলী নারায়ন প্রসাদ সরকার।

এর আগে মঙ্গলবার রাতে রেলস্ট্রেশনের পিডাব্লিউর মালামাল রাখার গুডাউন থেকে ৭টি ফিসপ্লেট চুরি করতে গিয়ে তাকে হাতে নাতে ধরেন ওই অফিসের কর্মচারী নূর আলম মিয়া ও মোহাম্মদ হাবিব।

বরখাস্তকৃত সামুন রানা(৩৮) ঠাকুরগাঁও রেলওয়ের পিডাব্লিউর একজন নৈশ্যপহরী। তিনি ২০১৩ সাল থেকে কাজ করছেন সেখানে।

তবে তিনি চুরির বিষয়টি অস্বীকার করছেন। তার দাবি সে পুরাতন গুডাউন থেকে ফিসপ্লেটগুলো নতুন গুডাউনে নিয়ে যাবার জন্য বের করেছিলেন।

জানা যায়,মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের পিডাব্লিউ অফিসের নৈশপ্রহরী সামুন রানা অফিসের গুডাউন থেকে ৭টি ফিসপ্লেট বের করে মোটরসাইকেলে নিয়ে যাবার সময় অফিসের আরেক কর্মচারী নূর আলম ও হাবিব সহ স্থানীয়রা তাকে বাধা দেয়। এসময় নূর আলম বিষয়টি রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মতিনকে অবগত করলে,তিনি সামুন রানাকে অফিসে আটকে রাখতে বলেন।

ঠাকুরগাঁও রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মতিন বলেন,বিষয়টি নিয়ে আমরা উদ্ধতন কতৃপক্ষকে অবগত করেছি। তারা আইনগত ব্যবস্থা নিবেন।

বাংলাদেশ রেলওয়ের দিনাজপুর সহকারী নির্বাহী প্রকৌশলী নারায়ন প্রসাদ সরকার বলেন,আমরা বিষয়টি অবগত হওয়ার পরেই তাকে বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে, রেল কর্মচারী রোজিনা রজী জানায় ৪ লাখ টাকা দিয়ে মেনেজ করা হয়েছে পি ডাবলু আবদুল মতিন কে এক লাখ দিনাজপুর অপিছার কে এক লাখ দিয়েছে অভিযোগ উঠেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole