1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

বরিশালে বিএনপির লিফলেট বিতরন

  • Update Time : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৩২ Time View

ফ্যাসিবাদী সরকারের ৭ই জানুয়ারী সাজানো পাতানো ভাগ ভাটোয়ারার নির্বাচন সম্পপূর্ণরুপে প্রত্যাক্ষান করে সারাদেশে সর্বাত্মকহরতাল কর্মসূচি সফল করে অবৈধ সরকারের বিরুদ্ধে সফলভাবে অসহযোগ কর্মসূচি অব্যাহত রাখায় বিএনপি সহ আন্দোলনরত ৬৩ দলের পক্ষ থেকে দেশবাশিকে ধন্যবাদ জানিয়ে নগরীর বিভিন্নস্থানে লিফলেট বিতরন করেছে বরিশাল মহানগর বিএনপি।

আজ মঙ্গলবার (৯) জানুয়ারী বেলা সাড়ে ১১টায় নগরীর সাগরদী বাজার সহ রুপাতলী ও জজ কোট এলাকায় পৃথকভাবে লিফলেট বিতরনের মাধ্যমে কেন্দ্রীয় একর্মসূচি পালন করে বরিশাল মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় কর্মসূচি লিফলেট বিতরন কর্মসূচিতে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি এ্যাড.বিলকিস জাহান শিরিন, বরিশাল মহানগর বিএনপি ভারপ্রাপ্ত আহবায়ক জিয়া উদ্দিন সিকদার,মহানগর স্বেচ্ছাসেবকদল সাবেক আহবায়ক মাহবুবুর রহমান পিন্টু,ওয়ার্ড বিএনপি নেতা সাজ্জাদ হোসেন, মহানগর ছাত্রদল সম্পাদক হুমাউন কবীর সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় কেন্দ্রীয় বিএনপি সাং গঠনিক সম্পাদক শিরিন বলেন, বিতরনকৃর্ত লিফলেটের প্রচারিত ভাষায় বলেন, চুড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত গণতন্ত্র, মানবাধিকার এবং ১২ কোটি মানুষের লুন্ঠিত ভোটাধিকার পূনঃ প্রতিষ্ঠার আন্দোলন অব্যাহত থাকবে।

এসময় তিনি আরো বলেন বিএনপি সহ ৬৩টি রাজনৈতিক দলের চলমান আন্দোলনের প্রতি সহযোগীতা করে প্রতিটি নাগরিকের ভোটের অধিকার প্রতিষ্ঠা ও শেখ হাসিনার পদত্যাগ না করা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে বলে জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole