1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

স্থানীয়দের হামলায় ববির ৬ শিক্ষার্থী আহত

  • Update Time : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ৩০ Time View

স্থানীয়দের হামলায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ৬ শিক্ষার্থী আহত হয়েছেন। নগরীর রূপাতলী এলাকায় একটি রেস্টুরেন্টে খাবার খেতে বসা নিয়ে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আহতরা বর্তমানে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন।

রোববার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন আহত শিক্ষার্থীরা।

এ ঘটনায় আহতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বাংলা বিভাগের শিক্ষার্থী রাকিবুল হাসান, ইংরেজি বিভাগের তানজিদ মঞ্জু, রসায়ন বিভাগের নাহিদ রাফিন, হিসাববিজ্ঞান বিভাগের শরিফুল ইসলাম, ইতিহাস ও সভ্যতা বিভাগের ফারদিন খান এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষের কম্পিউটার বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হৃদয় হোসেন। এদের মধ্যে শরিফুল ইসলাম এবং ফারদিন খান প্রাথমিক চিকিৎসা নিয়ে হলে ফিরলেও বাকিরা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

এ ব্যাপারে আহত শিক্ষার্থী শরিফুল ইসলাম বলেন, ক্যান্টিন ও ক্যাফেটেরিয়া বন্ধ থাকায় আমরা কয়েকজন বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী নগরীর রূপাতলী এলাকায় দুপুরের খাবার খেতে যাই।

রেস্টুরেন্টে বসার পর হুট করে স্থানীয় কাউন্সিলরের কিছু অনুসারী সেখানে উপস্থিত হয় এবং দ্রুত খাওয়া শেষ করে টেবিল ছাড়তে বলে। তাদের আচরণে আমাদের খারাপ লাগলে এভাবে কথা বলার কারণ জিজ্ঞেস করতেই আমাদের ওপর চড়াও হয় তারা। এ সময় বিশ্ববিদ্যালয়ের ফেসবুক গ্রুপে পোস্ট দিয়ে সাহায্যের জন্য আবেদন জানাই আমরা।

আরেক আহত শিক্ষার্থী হৃদয় হোসেন বলেন, আমাদের কিছু ভাই রূপাতলীতে বখাটে যুবকদের হাতে হেনস্তার শিকার হয়েছে এমন সংবাদ ফেসবুকে দেখে দ্রুত সেখানে যাই আমি। এ সময় আগে থেকেই বিপুল সংখ্যক স্থানীয় যুবক সেখানে উপস্থিত ছিলেন। যাওয়ার সঙ্গে সঙ্গে আমার ওপর লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এতে আমি মাথায় গুরুতর আঘাত পাই। পরে কয়েকজন গণমাধ্যমকর্মী আমাকে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আবদুল কাইয়ুম বলেন, আমাদের কিছু শিক্ষার্থী স্থানীয়দের দ্বারা হামলার শিকার হয়েছে শুনে সঙ্গে সঙ্গে আমি হাসপাতালে ছুটে গেছি। তাদের চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নিয়েছি এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা হয়েছে। ওই এলাকার স্থানীয় কাউন্সিলের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole