1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে নৌকার বিজয়ে উচ্ছ্বসিত ভরপাশাবাসী

  • Update Time : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ২৯ Time View

গতকাল ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ১২৪ বাকেরগঞ্জ-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, বঙ্গবন্ধু ম্যামোরিয়াল ট্রাস্টের আজীবন সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মেজর জেনারেল ( অবঃ)আব্দুল হাফিজ মল্লিক নৌকা প্রতীক নিয়ে ৬০১০৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল আলম চুন্নু ট্রাক প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯৩৭৪ ভোট।

গতকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই ভরপাশা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আনন্দের বন্যা বইছে, নৌকা প্রতীক নিয়ে মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিকের বিজয়ের আনন্দে বিভিন্ন ওয়ার্ডে মিষ্টি বিতরণ করতে ও আনন্দ মিছিল করতে দেখা যায়।

নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করায় শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন বাকেরগঞ্জ সরকারি কলেজের সাবেক জনপ্রিয় ভিপি ও ভরপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যুবলীগ নেতা আশরাফুজ্জামান খান খোকন (ভিপি খোকন) এবং ভরপাশা ইউনিয়নের সকল কেন্দ্রে নৌকা মার্কা কে বিজয়ী করার জন্য ভরপাশা ইউনিয়নের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন জনপ্রিয় এই চেয়ারম্যান।

গতকাল ফলাফল ঘোষণার পর রাতে সোসাল মিডিয়ায় ফেইসবুকে লাইভে এসে মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক কে অভিনন্দন জানানোর পাশাপাশি ভরপাশা সহ বাকেরগঞ্জ উপজেলায় ব্যাপক উন্নয়ন হওয়ার সম্ভাবনা রয়েছে, বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। জনাব আশরাফুজ্জামান খান খোকন (ভিপি খোকন) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও স্মার্ট ও সুখী সমৃদ্ধ বাকেরগঞ্জ উপজেলা বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole