1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

ট্রাককে বিজয়ী করতে একট্টা বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ

  • Update Time : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ১১ Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বরিশাল সদর-৫ আসনের নির্বাচনের ৪৮ ঘন্টা পূর্বে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ নৌকার মাঝি মাল্লারা নৌকা ছেড়ে সতন্ত্র প্রার্থীর ট্রাকের স্টারিং ধরায় জমে উঠেছে নৌকা ও ট্রাকের নির্বাচনি লড়াই। বৃহস্পতিবার (৪ঠা) জানুয়ারী বিকালে নগরীর বিএম স্কুল মাঠে সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

এসময় সালাউদ্দিন রিপনকে সমর্থন দিয়ে একে একে ট্রাকের মঞ্চে উপস্থি হন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুব উদ্দিন বীর বিক্রম সহ জেলা ও মহানগরের শ্রমিকলীগ,মহিলা লীগ,যুবলীগ, ছাত্র লীগ ও বর্তমান সিটি কর্পোরেশনের নির্বাচিত কাউন্সিলর ও সাবেক কাউন্সিলর বৃন্দরা অংশ গ্রহন করে।

বরিশাল মহানগর আওয়ামী লীগ কার্যকরী পরিষদ সদস্য মজিবর রহমানের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম।

জনসমুদ্র হওয়া মহিলা ভোটারদের উর্দেশ্যে এসময় তিনি বলেন সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনকে আগামী ৭ই জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে ট্রাক প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার মাধ্যমে জাতির জনকের কণ্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার আহবান জানান।

এসময় তিনি আরো বলেন এই রিপন বেশ কয়েক বছর ধরে বরিশাল সদর ৫ আসনের মা-বোন সহ সাধারন ও নিন্মমধ্য বিত্ত অসহায় পরিবারের সহযোগীতা করা সহ সব সময় তাদের সার্বিক খোঁজ খবর নিতেন যা অন্য কেহ করে নাই।

তাই আপনারা কোন ভয়ভীতি ছাড়াই নির্বাচনের দিন ভোটকেন্দ্রে গিয়ে সালাউদ্দিন রিপনকে ভোট দিয়ে জয়যুক্ত করে জাতীয় সংসদে পাঠাবেন।

এসময় নির্বাচনী সভায় সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন বলেন তাকে নির্বাচিত করা হলে আগামী দিন হবে তারুণ্যের বরিশাল এই বরিশালে কোন বহিরাগতদের স্থান হবে না।

এর পূর্বে বরিশাল মহানগরের ত্রিশটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক সহ শ্রমিক লীগ,মহিলা লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সাধারন সদস্যরা বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থল বিএমস্কুল মাঠে হাজির হয়।

এখানে আরো হাজির হয়েছেন আওয়ামী লীগ নেতা আরেফিন মোল্লা,সাবেক সিটি প্যানেল মেয়র ও বর্তমান কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন, কাউন্সিলর কেফায়েত হোসেন রনি, কাউন্সিলর মুন্না,মহানগর মৎস্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, মহানগর যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু, শ্রমিক লীগ সভাপতি বাবু পরিমল চন্দ্র দাস, সাধারন সম্পাদক রইস আহমেদ মান্না, ছাত্রলীগ সহ সভাপতি আতিকুল্লাহ মুনিম, মহানগর পূজা উদ্যাপন পরিষদ সভাপতি তমাল মালাকার, সাধারন সম্পাদক চঞ্চল দাস পাপ্পা, মহিলা নেত্রী নিগার সুলতানা হনুফা, সাবেক কাউন্সিলর গায়েত্রী সরকার পাখি সহ বিভিন্ন নেতৃবৃন্দ ট্রাকের প্রতি সমর্থন দিয়ে উঠান বৈঠকে অংশ গ্রহন করে একাত্তা প্রকাশ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole