1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর আগমনের আগেই ভরে গেছে সভাস্থল

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৪২ Time View

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আগমনের পূর্বেই নেতাকর্মীদের ভরে গেছে নারায়ণগঞ্জের শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠ।

বৃহস্পতিবার দুপুর ২টায় জনসভা শুরু হওয়ার কথা থাকলেও সকাল ১০টা থেকেই নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রবেশ করতে থাকেন জনসভাস্থলে।  দলীয় প্রধানের নির্বাচনি প্রচারণার শেষ জনসভা হওয়ায় এমনিতেই নেতাকর্মীদের মাঝে উল্লাসের কোনো কমতি ছিল না। তার ওপর ১৫ বছর পরে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে বৃহস্পতিবার সকাল থেকেই ঢল নেমেছিল নারায়ণগঞ্জ শহরে।

দুপুর ২টা নাগাদ পুরো মাঠ ছিল কানায় কানায় পূর্ন। এরপরও বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আসছিলেন নেতাকর্মীরা। বিকাল পৌনে ৩টায় সভাস্থলে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মাঠে উপস্থিত স্থানীয় এমপি শামীম ওসমান দুপুরে জানান, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দুর্গ। এই মাঠে আমরা ঈদের জামাত করি এবং এখানে জায়নামাজ বিছিয়ে কমপক্ষে ১ লাখ ২৫ হাজার লোক নামাজ পড়তে পারেন। সে হিসেবে মঞ্চের সামনের অংশ বাদ দিলেও প্রায় ২ লাখ মানুষের ধারণ ক্ষমতা আছে এই মাঠের। কিন্তু যেভাবে কর্মীদের ঢল নেমেছে, তাতে মাঠ ভরার পরেও আশপাশে কয়েক কিলোমিটার জুড়েই নেতাকর্মীদের অবস্থান থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole