1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর শেষ নির্বাচনি সমাবেশ আজ

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৩৫ Time View

দীর্ঘ ১৫ বছর পর আজ নারায়ণগঞ্জ শহরে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এটি হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার প্রচারের শেষ সভা।

বৃহস্পতিবার দুপুর ২টায় নগরীর ইসদাইর একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে তিনি এই নির্বাচনী জনসভায় ভাষণ প্রদান করবেন। এ উপলক্ষ্যে সভামঞ্চসহ জেলায় চলছে সাজসাজ রব। নেতাকর্মীদের মধ্যে চলছে খুশির জোয়ার। প্রধানমন্ত্রীর আগমনকে স্মরণীয় করে রাখতে পুরো শহর ছেয়ে গেছে বিশালাকার ব্যানারে। নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে পুরো নগরী।

গত ৫ দিন ধরেই প্রধানমন্ত্রীর জনসভাস্থলের প্রস্তুতি সম্পন্ন করতে কাজ করছেন স্থানীয় এমপি শামীম ওসমান ও আওয়ামী লীগ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। জনসভা কেন্দ্র করে শামীম ওসমান তার নির্বাচনি প্রচারেও বন্ধ রেখেছেন।

বুধবার সন্ধ্যায় জনসভাস্থলের শেষ প্রস্তুতি দেখার সময় তিনি যুগান্তরকে বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে তার শেষ নির্বাচনি সমাবেশটা করছেন। এতে আমরা নারায়ণগঞ্জবাসী গর্বিত। আমরা আবারও প্রমাণ পেলাম তিনি নারায়ণগঞ্জবাসীকে কতটা গুরুত্ব দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু প্রধানমন্ত্রী না। তিনি আমাদের ভবিষ্যৎ প্রজন্মের ভবিষ্যৎ।

উল্লেখ্য, সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনি জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole