1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

আইনি নোটিশ পাঠানো টিভি চ্যানেলকে ক্ষমা করে দিলেন মুশফিক

  • Update Time : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ২৬ Time View

মুশফিকুর রহিম নিউজিল্যান্ডের সিরিজের সময় দ্বিতীয় টেস্টে হাত দিয়ে বল ধরে অবস্ট্রাকটিং দ্যা ফিল্ড আউটের শিকার হন। দলের গুরুত্বপূর্ণ সময়ে ভালো খেলতে থাকা মুশফিকের এমন আউট নিয়ে ফিক্সিংয়ের মিথ্যা অভিযোগ বানিয়ে সংবাদ প্রচার করেছিল বেসরকারি টেলিভিশন ৭১। এর বিরুদ্ধে ব্যবস্থা নেন মুশফিক, ৭১ টিভি প্রোগ্রাম খেলাযোগকে পাঠান আইনি নোটিশ।

পরে নিজেদের করা মিথ্যা, বানোয়াট সংবাদ নিয়ে নিজের ভুল স্বীকার করে নিয়েছে ৭১ টিভি। মুশফিকের দাবি মেনে নিয়ে ৭১ টিভি তাদের প্রতিবেদন সরিয়ে নিয়েছে। পাশাপাশি জনসম্মুখে দুঃখ প্রকাশ করেছে।

তা ছাড়া চ্যানেলটি জানিয়েছে, সংবাদটির জন্য তারা গভীরভাবে অনুতপ্ত। তবে এমন ভুলকে ‘জাতীয় ভুল’ আখ্যায়িত করে শুধু ভুল স্বীকার ও অনুতপ্ত হওয়া যথেষ্ট নয় মনে করেছেন মুশফিক।

মুশফিকের পক্ষে আইনজীবীর মতে, দেশের স্বনামধন্য এই ক্রিকেটারের বিরুদ্ধে এমন অভিযোগে তার ক্যারিয়ারকে প্রশ্নবিদ্ধ করা হয়। ফলে প্রতিবেদনটি দেশে ও দেশের বাইরে তার সুনাম ক্ষুণ্ন করেছে। দীর্ঘ ১৮ বছরের ক্যারিয়ারে ক্রীড়া সাংবাদিকদের নিয়ে সবসময় ভালো ধারণা পোষণ করে এসেছেন মুশফিক।

দীর্ঘ ক্যারিয়ারে তার ও বাংলাদেশ ক্রিকেটের পাশে থাকা সব সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ মুশফিক। সব মিলিয়ে একাত্তর টিভির দুঃখ প্রকাশ ও অনুতপ্ত হওয়াতে মুশফিক বিষয়টির সমাপ্তি টানতে চান এখনই।

তবে বিসিবি থেকে কোনো পদক্ষেপ না নেওয়ায় কিছুটা হতাশ মুশফিক। বিসিবির শক্ত অবস্থান নিলে এ ধরনের ঘটনা রোধ করা যাবে বলে আশাবাদী মুশফিক।

ভবিষ্যতে একাত্তর টিভির খেলাযোগ মুশফিকসহ অন্যান্য কোনো খেলোয়াড়ের বেলায় এমন অসত্য ও মনগড়া প্রতিবেদন করা থেকে বিরত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole