1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

লাল-হলুদে বিভক্ত বরিশাল আওয়ামী লীগ

  • Update Time : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ Time View

আর কিছুক্ষণ পরেই বরিশালে পৌছাবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু উদ্যানে বিকাল ৩ টায় তার বক্তব্য রাখার সময়ক্ষণ নির্ধারিত। তবে সকাল ৮টা থেকেই লাল আর হলুদ রঙের ক্যাপ পরিহিত নেতা সমর্থকরা মাঠ দখলে চেষ্টা করে যাচ্ছেন। বেলা সাড়ে ১০টা নাগাদ মাঠ প্রায় পরিপূর্ণ হয়ে গেছে। চেষ্টা চলছে মঞ্চের কাছাকাছি থাকার। আর এই লাল আর হলুদের প্রতিযোগিতায় বিভক্ত আওয়ামী লীগের বিরোধটা আবারও প্রকাশ্যে চলে এসেছে।

লাল ক্যাপ পরিহিত নেতাকর্মীরা নৌকা মার্কার কর্নেল (অব) জাহিদ ফারুক শামিমের সমর্থক। তিনি বর্তমান এমপি। আর হলুদ ক্যাপ সাবেক মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহর সমর্থক। সাদিক আব্দুল্লাহ দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। মার্কাও পেয়েছিলেন ঈগল।

কিন্তু নির্বাচন কমিশন তার প্রার্থীতা বাতিল করে। আদালতের স্মরণাপন্ন হন সাদিক। সেখানে তার প্রার্থীতা ফিরে পেলেও আপিল বিভাগে তা বাতিল হয়। আবার উচ্চ আদালতের দ্বারস্ত হন তিনি। আগামী ২ জানুয়ারি সাদিকের প্রার্থীতা ফিরে পাওয়ার আবেদনের শুনানি রয়েছে। তার সমর্থকদের বিশ্বাস ২ জানুয়ারি সাদিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পাবেন। আর এর জন্যই আজকের প্রধানমন্ত্রীর সামনে তার বিশাল নেতাকর্মীর বহর দেখানোর চেষ্টা চলছে।
সকাল ৭টা থেকেই ওয়ার্ডে ওয়ার্ডে জমায়েত হতে থাকে লাল -হলুদ ক্যাপধারীরা। সকাল ৮টা থেকে ৯টার মধ্যে এদের মধ্যে খিচুড়ি বিতরণ করা হয়। এর পরপরই সবাই রওনা হন বঙ্গবন্ধু উদ্যানের দিকে।

এদিকে ৬ স্তরের কঠোর নিরাপত্তা বলয়ে ঢেকে ফেলা হয়েছে বরিশালের পুরো নগরীকে। সভাস্থলগামী সকল সড়ক বন্ধ করে দেয়া হয়েছে। মাঠে প্রবেশের সময় প্রতিটি কর্মীকে পরীক্ষা নীরিক্ষা করে ঢুকতে দেয়া হচ্ছে। হাজার হাজার পানির বোতল মাঠের বিভিন্ন জায়গায় রাখা হয়েছে যেন যারযার মতো নিতে পারে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole