1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

এই নির্বাচনে ৮০ ভাগ মানুষের সমর্থন নেই: জয়নাল আবদীন ফারুক

  • Update Time : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের ৮০ ভাগ মানুষের সমর্থন নেই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক।

রাজধানীর সেগুনবাগিচা ও রিপোর্টার্স ইউনিটির সামনে শুক্রবার সকালে জাতীয়তাবাদী তাঁতী দলের উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।

জয়নাল আবদীন ফারুক বলেন, ৭ জানুয়ারি নির্বাচনের নামে যে নাটক মঞ্চস্থ করা হবে তাতে দেশের ৮০ ভাগ মানুষের সমর্থন নেই। আর একদলীয় শাসনব্যবস্থা কায়েম করে গণতন্ত্র ও ভোটাধিকারকে নিশ্চিহ্ন করার জন্য এবং রাজনৈতিক দলগুলো যেন নির্বাচনে অংশ নিতে না পারে সেজন্য সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন এই নাটক মঞ্চস্থ করছে।

তিনি বলেন, গত কয়েকদিনের লিফলেট বিতরণের মাধ্যমে জনগণকে নির্বাচন বর্জন করার জন্য, নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য সম্পৃক্ত করার চেষ্টা করেছি। আমরা জনগণের অনুভূতি ও মনোভাব বুঝতে পেরেছি। ৭ জানুয়ারি নির্বাচনে জনগণ অংশ নেবে না। এই দৃঢ় বিশ্বাস আমাদের ভেতরে জন্মেছে। তাই আমরা শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে রাজপথে থেকেই ৭ তারিখের নির্বাচন বর্জন করার জন্য জনগণকে আহ্বান জানাচ্ছি। আমাদের আন্দোলন চলছে, চলবে আমরা রাজপথে এবং আছি থাকবো।

জয়নাল আবদীন ফারুক বলেন, জনগণ যেটা চায়, সরকার সেটা চায় না। তাই সরকার এবং সরকারি দল কী বলছে, সেটা বড় কথা নয়। বড় কথা হলো জনগণ এই নির্বাচনকে সমর্থন করছে না এবং করবে না। বর্জন করবে। আর
সংবিধান মানুষ ও দেশের জনগণের জন্য। সেই সংবিধান পরিবর্তন করা যায় এবং পরিবর্ধনও করা যায়।

এসময় আরো উপস্থিত ছিলেন তাঁতী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান, যুগ্ম আহ্বায়ক গোলাপ মঞ্চর, মোস্তফা কামাল, শাখাওয়াত হোসেন আশিক প্রমুখ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole