1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

অনেকে গুন্ডামি করতে চায়, আমরা ভদ্রতা পছন্দ করি: শেরীফা কাদের

  • Update Time : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০ Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনে জাতীর পার্টির মনোনীত প্রার্থী শেরীফা কাদের বলেছেন, নির্বাচনের মাঠে অনেকে গুন্ডামি করতে চায়। আমরা ভদ্রতা পছন্দ করি। আমাদের ভদ্রতাকে কেউ যেন দুর্বলতা না ভাবে।

মঙ্গলবার রাজধানীর খিলক্ষেত এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

শরীফা কাদের বলেন, আমরা কখনোই দুর্বল নই। আমরা মানুষের সঙ্গে আছি, সাধারণ মানুষ আমাদের সঙ্গে আছেন।

ভোটের মাঠে স্বতন্ত্র এক প্রার্থীকে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেরীফা কাদের বলেন, প্রতিদ্বন্দ্বী মানেই প্রতিদ্বন্দ্বী। তিনি আমার বিপরীতে দাঁড়িয়েছেন। স্বাভাবিকভাবে তার কাজ তিনি করবেন, আমার কাজ আমি করব। প্রত্যেকটা ওয়ার্ডে আলাদা আলাদাভাবে কাজ হচ্ছে। আমি জিতব, ইনশাআল্লাহ।

এ সময় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শেরীফা কাদের খিলক্ষেত থানাধীন তলনা, মস্তুল, পাতিরা, ডুমনী, খিলক্ষেত উত্তরপাড়া, আমতলা, বটতলা এবং খিলক্ষেত বাজারে গণসংযোগ করেন। এসব স্থানে পৌঁছালে স্থানীয় নেতাকর্মীরা শেরীফা কাদেরকে ঘিরে উচ্ছ্বাসে মেতে উঠতে দেখা যায়।

পরে এক কর্মিসভায় এলাকার ভোটার ও নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ঢাকা-১৮ আসনে নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি হাসপাতাল ও রাস্তাঘাট নির্মাণ করা হবে। জনগণের স্বার্থ বিবেচনায় নদীর তীরে বেড়িবাঁধ নির্মাণ করা হবে। হতদরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে আমরা কাজ করব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole