1. mohib.bsl@gmail.com : Administrator : Administrator
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:২১ অপরাহ্ন

বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে হঠাৎ মুম্বাই ছুটে গেলেন বিরাট

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৩৫ টাইম ভিউ

এই মুহূর্তে ক্রিকেট বিশ্বকাপের প্রস্তুতি তুঙ্গে৷ আগামী ৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিশ্বকাপের ম্যাচ৷ 

আচমকা সবকিছু ছেড়ে জরুরি বিমানে মুম্বাই ছুটে গেলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি৷ দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন তার স্ত্রী অভিনেত্রী আনুশকা শর্মা। বিরাটের এমন তড়িঘড়ি করে মুম্বাইয়ে রওনা হওয়া নিয়ে চলছে নানা জল্পনা।

অনেকেই বলছেন, কঠিন সময়ে স্ত্রীর পাশে থাকতেই হয়তো বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে মুম্বাইয়ে ছুটে গেলেন বিরাট।

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে- ২০১৭ সালে ইতালির টাস্কানিতে গাঁটছড়া বাঁধেন বিরাট ও আনুশকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তারা। সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় বিরুষ্কা নামে পরিচিত তারা। বিয়ের বছর চারেক পরে প্রথমবার সন্তানসম্ভবা হন আনুশকা। 

২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট ও আনুশকার মেয়ে ভামিকার। মেয়ের জন্মের পর থেকে তাকে বরাবর আগলে রেখেছেন এই দম্পতি। মেয়ে বড় হয়ে নিজে বুঝলে তবেই ক্যামেরার সামনে আসবে, এই যুক্তিতে চিত্রগ্রাহীদের কাছে ভামিকার ছবি না তোলারও অনুরোধ রাখেন যুগল। এখন প্রায় আড়াই বছর বয়স ভামিকার। গত মাসের শেষদিক থেকে কানাঘুষা শোনা যায়, ফের সন্তানসম্ভবা আনুশকা। ভামিকার খেলার সঙ্গী নাকি আসতে চলেছে শিগগিরই। সম্প্রতি এক ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে এই অভিনেত্রীকে দেখা যায়। আনুশকার পোশাক দেখে ছবি শিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও আনুশকার অনুরোধে তার কোনো ছবি প্রকাশিত হয়নি। এই দম্পতি আশ্বাস দেন যে, খুব শিগগিরই নিজেদের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন তারা। তারপর থেকে সেই ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। তার আগেই এলো সেই খবর। জরুরি সময়ে আনুশকার পাশে থাকতে মুম্বাই পৌঁছেন বিরাট।

ভামিকার ক্ষেত্রে সন্তানসম্ভবা হওয়ার খবর নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় জানিয়েছিলেন এই অভিনেত্রী। বিরাট ও তার ছবি দিয়ে ওই সুখবর ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। তবে এবার এখনো সেই রাস্তায় হাঁটেননি আনুশকা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কিছু ভিডিওতে তার চোখেমুখে দেখা যায়নি আনন্দের ছোঁয়াও। তবে কি সত্যিই কোনো জটিলতা দেখা দিয়েছে? উত্তর খুঁজছেন অনুরাগীরা।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © বরিশালের খবর।
Theme Customized By BreakingNews