1. mohib.bsl@gmail.com : Administrator : Administrator
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জিয়াউর রহমানের মরণোত্তর বিচার দাবি করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী দিনাজপুর-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী কাজি গফুরের সংবাদ সম্মেলন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রতিটা উপজেলায় এ্যাড মোঃ গোলাম সরোয়ার এর মতো সৎ জনপ্রতিনিধিদের প্রয়োজন বিএনপির বিভাগীও রোডমার্চ কর্মসূচি সফল করতে ঝালকাঠিতে পথসভা সিরাজগঞ্জ-৬ আসনে জনপ্রিয়তার শীর্ষে আওয়ামীলীগ নেতা ও দুই বারের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম বরিশালে ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, নতুন ভর্তি ২৭৭ গভীর রাতে স্কুল ভাঙচুর-লুটপাট, অনিশ্চিত পাঠদান বরিশালের বাজারে ইলিশ সংকট, বেড়েছে দাম বিপাকে পাটচাষি এডিসের ভয়াল থাবা

বরিশাল/ ইসলামী ব্যাংক হাসপাতালের ক্যান্টিনকে জরিমানা

  • Update Time : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬ Time View

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নিয়মিত অভিযানের অংশ হিসেবে বরিশাল নগরের বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের টিম। এ সময় নগরের চাঁদমারিস্থ ইসলামী ব্যাংক হাসপাতালের ক্যান্টিনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে অভিযানটি পরিচালিত হয়। ইসলামী ব্যাংক হাসপাতালের ক্যান্টিনের ফ্রিজে আগের দিনের পচা-বাসি খাবার পায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের টিম। যে কারণে ক্যান্টিনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক অপূর্ব অধিকারী এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, হোটেল, রেস্তেরাঁসহ যেকোনো সেবামূলক প্রতিষ্ঠানে মানুষ যখন এসে খাওয়া দাওয়া করবে, তখন তাকে টাটকা ও ফ্রেশ খাবার বিতরণ করতে হবে।

এর ব্যত্যয় ঘটায় ইসলামী ব্যাংক হাসপাতালের ক্যান্টিনকে সতকর্তামূলকভাবে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে যাতে খাবারের মান ঠিক রাখে এবং পরিচ্ছন্নভাবে পরিবেশন করা হয় সেজন্যও তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। এরপর ভোক্তা অধিকার সংরক্ষণ টিম হাটখোলায় বাজার দর নিয়ন্ত্রণে অভিযান চালায়।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © বরিশালের খবর।
Theme Customized By BreakingNews