1. mohib.bsl@gmail.com : Administrator : Administrator
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাহাউদ্দীন গোলাপ সভাপতি, নাদিম মল্লিক সাধারণ সম্পাদক বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত ধরে নিয়ে রগ কেটে দেয়া হলো স্কুলছাত্রের ‘৯ হাজার ভোট পিটাইয়া দেবো’ আওয়ামী লীগ নেতার ভিডিও ভাইরাল ৩৩৮ থানার ওসিকে বদলির তালিকা ইসিতে ঘোড়াঘাটে প্রকাশ্য দিনের বেলায় ব্যাংক থেকে ৪ লাখ টাকা চুরি ২ চোরকে পুলিশে সোপর্দ আগামী ১২ ই ডিসেম্বর জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাস্পেইন উপলক্ষে ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ে সংবাদ সম্মেলন আন্দোলন জোরদার করতে নতুন কৌশলে বিরোধী দলগুলো সারা দেশে ১৫৬ প্লাটুন বিজিবি মোতায়েন সমুদ্রে দুই জেলেকে মারধর, ৯৯৯-এ ফোন পেয়ে তিনজনকে আটক ৫ বছরে আয় বেড়েছে টিপু-ফারুক-সাদিকের

৬ মাসে ৪০০ মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর

  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২ টাইম ভিউ

গত এক মাসে ১০১টিসহ বিগত ছয় মাসে ৪০০টি চুরি হওয়া ও হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করেছে পটুয়াখালী জেলা পুলিশ।

মোবাইল ফোন হারানো বা চুরির ঘটনায় জেলার বিভিন্ন থানায় করা সাধারণ ডায়েরির (জিডি) ভিত্তিতে অভিযান চালিয়ে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে গত মাসে উদ্ধার করা ১০১টি মোবাইল ফোন প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেন পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম।

সেবা পেয়ে আবদুল করিম মৃধা কলেজের সহকারী অধ্যাপক মো. নাসির উদ্দিন বলেন, ১৭ আগস্ট বাসা থেকে কলেজে যাওয়ার পথে অটোরিকশায় ফোন হারিয়ে ফেলি।

হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফিরে পেয়ে খুব ভালো লাগছে। এর মধ্য দিয়ে বোঝা গেল পুলিশ প্রশাসন প্রযুক্তিবান্ধব।

একই ভাবে ফোন ফিরে পেয়ে পুলিশকে ধন্যবাদ জানান শিক্ষার্থী বিধান চন্দ্র শীল।

পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, পুরনো ডিভাইস কিনলেও যথাযথ প্রমাণসহ কেনা উচিত, যেন নিশ্চিত হওয়া যায় যে এটি চোরাই ডিভাইস নয়।

তা না হলে পুরোনো ডিভাইস যদি এর আগে কোনো অপরাধ সংঘটনের সময় ব্যবহার করা হয়ে থাকে, তাহলে এর বর্তমান ব্যবহারকারীও বিপদে পড়তে পারেন। তাই পুরনো ডিভাইস কেনার ক্ষেত্রে সচেতন হতে হবে।

পটুয়াখালী পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বলেন, জেলা পুলিশের কাজ আইনসৃঙ্খলা রক্ষা করা। পটুয়াখালী জেলা পুলিশ সাধারণ মানুষের পুলিশ। এ মাসে ১০১টি চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করে হস্তান্তর করা হয়েছে। ১০১টি মোবাইল ফোনের দাম আনুমানিক ৪০ লাখ টাকা।

গত ছয় মাসে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রায় ৪০০টি চুরি হওয়া ও হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে জেলা পুলিশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © বরিশালের খবর।
Theme Customized By BreakingNews