1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বরিশালে হাতপাখা প্রতীকে ভোট দেওয়ার ওয়াদা আ.লীগ নেতার! ভিডিও ভাইরাল বরিশালে ফের মান্নার মনোনয়ন বাতিল বরিশাল সিটি নির্বাচনে নৌকার সমর্থেন বানারীপাড়া আওয়ামী লীগ নেতৃবৃন্দের গণসংযোগ বাসদ নেত্রী মনিষার বিরুদ্ধে বাড়ি ঘর ভাঙচুর ও জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন। আইইবি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দকে দিনাজপুর কেন্দ্রের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান অবৈধ করাতকল ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা ইমাম প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে নির্বাহী প্রকৌশলী ————————————————————— ইমাম সাহেবরা আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি জঙ্গিবাদ- সন্ত্রাসবাদ প্রতিরোধে যথেষ্ট ভূমিকা রাখতে পারেন দিনাজপুরে বিএনপির অবস্থান কর্মসূচী পালন ও স্মারকলিপি প্রদান আসছে চঞ্চল অভিনীত তাকদিরের তেলেগু রিমেক লোডশেডিংয়ের প্রতিবাদে ঢাকায় বিএনপির মিছিলে পুলিশের বাধা

রোজার মাসে মানুষকে কষ্ট দিতেই বিএনপি আন্দোলন করছে: কামরুল

  • Update Time : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১৫ Time View

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, রোজার মাসে মানুষকে কষ্ট দেওয়ার জন্যই বিএনপি অকারণে আন্দোলন করছে। আর আওয়ামী লীগের কাজ হচ্ছে সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করা। তাদের ভালোমন্দ দেখা। তাই আজকে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রোজাদারদের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ।

শনিবার কামরাঙ্গীরচরে ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে যুবলীগের উদ্যোগে ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার খাদ্যসামগ্রী উপহার’ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সঞ্চালনায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল। 

এ সময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম আরও বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে। সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিকসহ সব সূচকে অভূতপূর্বক উন্নয়ন সাধিত হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশকে আজ সম্মানের সঙ্গে দেখা হয়। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে। 

তিনি বলেন, বিএনপি একটি আন্তর্জাতিক স্বীকৃত সন্ত্রাসী দল। ’৭১-এর পরাজিত শক্তি বিএনপি-জামায়াত আবারো মাথাচাড়া দিয়ে উঠছে, দেশের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। এই সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে যুবলীগকেই।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com