1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৮:৩১ অপরাহ্ন

শাহরুখকে খোঁচা প্রিয়াংকার

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৬ Time View

বলিউড বাদশাহ শাহরুখ খানের ফ্যান ছিলেন প্রিয়াংকা চোপড়া। ‘ডন’ সিরিজের দুটি সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয়ও করেছিলেন ভারতীয় এ অভিনেত্রী। পরবর্তী সময়ে তারা খুব ভালো বন্ধু হয়ে ওঠেন। ওই সময়ে তাদের মধ্যে প্রেমের গুঞ্জনও ওঠে। ভারতের সংবাদমাধ্যমে এ নিয়ে বিস্তর লেখালেখি শুরু হলে বেঁকে বসেন শাহরুখের স্ত্রী গৌরী খান।

স্ত্রীর আপত্তির কারণে প্রিয়াংকার সঙ্গে আর কাজ করা হয়নি শাহরুখের। গুঞ্জন রয়েছে, গৌরী খান-করণ জোহরের প্রভাবে বলিউডে একঘরে হয়ে পড়েছিলেন প্রিয়াংকা। অনেকটা বাধ্য হয়েই বিকল্প পথ খুঁজছিলেন। একসময় ‘কোয়ান্টিকো’ সিরিজ দিয়ে পশ্চিমের দেশে পরিচিত হয়ে ওঠেন প্রিয়াংকা। 

২০১৭ সালে মুক্তি পায় তার প্রথম হলিউড সিনেমা ‘বেওয়াচ’। এখন তো সেখানেই পাকাপাকি আসন তৈরি করে নিয়েছেন প্রিয়াংকা। আগামী ২৮ এপ্রিল আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে তার নতুন হলিউড সিরিজ ‘সিটাডেল’।
সম্প্রতি এ সিরিজের প্রচারে গিয়ে শাহরুখকে খোঁচা মেরে কথা বললেন প্রিয়াঙ্কা। বিরোধিতা করলেন শাহরুখের করা একটি মন্তব্যের।

কিছু দিন আগে শাহরুখকে প্রশ্ন করা হয়েছিল, তিনি হলিউডে কাজ করতে চান কিনা। উত্তরে অভিনেতা বলেছেন, আমি ওখানে যাব কেন? বলিউডেই আমি আরামে আছি। সিটাডেল সিরিজের প্রচারে গিয়ে প্রিয়াংকা বলেন, আরাম শব্দটা আমার কাছে একঘেয়ে। আমি অহঙ্কারি নই। আমি নিজের ক্ষমতা সম্পর্কে আত্মবিশ্বাসী। নিজের দেশের সাফল্যের ভর করে, অন্য দেশে কাজ করতে চাই না। এখনো আমি নতুন কাজের জন্য অডিশন দিতে পছন্দ করি।

প্রিয়াংকা চোপড়া আরও বলেন, আমি ভীষণ প্রফেশনাল। আমার আশপাশের মানুষের জিজ্ঞেস করলে ওরা এটাই বলবে। কিন্তু আমি সেটাকে নিয়ে গর্ব করি না। আমার বাবা আর্মিতে ছিলেন। উনি আমাকে ডিসিপ্লিনের গুরুত্ব শিখিয়েছেন। কাজের চেয়ে আমি নিজের ইগোকে বড় করে দেখি না। এ কথা বলে শাহরুখকেই যে খোঁচা দিয়েছেন অভিনেত্রী, তা আর কারও বোঝার বাকি নেই।   

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com