1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৯ পূর্বাহ্ন

টাঙ্গাইলে জেল থে‌কে মুক্ত হ‌য়ে দুধ দি‌য়ে গোসল করলেন ইউপি চেয়ারম্যান

  • Update Time : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৪০ Time View

শেখ  মুহাম্মাদ আবু জাফরঃ

কারাগার থেকে মুক্ত হয়ে দুধ দিয়ে গোসল করলেন টাঙ্গাই‌লের ঘাটাইলের সাগর‌দিঘী ইউ‌পি চেয়ারম্যান হেকমত সিকদার। মঙ্গলবার (২৪ জানুয়া‌রি) দুপু‌রে কারাগার থে‌কে মুক্ত হ‌য়েই গ্রা‌মের বা‌ড়ি‌তে এসে দুধ দি‌য়ে গোসল ক‌রেন তিনি। এর আ‌গে হেকমত সিকদার তার লোকজন নি‌য়ে সাগর‌দিঘী বাজা‌রে আনন্দ মি‌ছিল ক‌রেন।
সাগর‌দিঘী ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান হেকমত সিকদার ব‌লেন, ‘আমার প‌রিবা‌রের কেউ জেল খা‌টে‌নি। আ‌মিই প্রথম কারাগারে থে‌কে‌ছি। জেল থেকে বা‌ড়ি‌তে আসার পর প‌রিবা‌রের লোকজন দুধ দি‌য়ে গোসল ক‌রে প‌বিত্র ক‌রেন।’
প্রসঙ্গত, ২০১৮ সালের ২৮ মার্চ ঘাটাইলের সাগরদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাত ৩টায় গুলিতে আব্দুল মালেক (৪৫) নামে বিএন‌পির এক নেতা নিহত হন। তিনি গুপ্তবৃন্দাবন গ্রামের বাসিন্দা নেছার উদ্দিনের ছেলে। পরদিন ২৯ মার্চ গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। এ ঘটনায় চেয়ারম্যান হেকমত সিকদারকে আসামি ক‌রে মামলা ক‌রেন নিহত বিএনপি নেতার প‌রিবার।
এ ঘটনায় জ‌ড়িত থাকায় চেয়ারম্যান হেকমত সিকদার‌কে গত ১ জানুয়া‌রি গ্রেপ্তার ক‌রে আদাল‌তে পাঠায় ক্রিমিনাল ইনভেস্টেগেশন ডিপার্টমেন্ট (সিআই‌ডি)।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com