1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৫ পূর্বাহ্ন

মাদকের ব্যাপারে কোন আপোষ নেই : পুলিশ সুপার বরগুনা

  • Update Time : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৬ Time View

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২৩ জানুয়ারি) বিকালে বিবিচিনি ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরগুনা পুলিশ সুপার মো. আব্দুস ছালাম।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম পিন্টু, বিবিচিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. নওয়াব হোসেন নয়ন ও অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে পুলিশ সুপার বিবিচিনি ইউনিয়নের স্থানীয় গরীবদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার আব্দুস ছালাম তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com