1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৬ পূর্বাহ্ন

ঝালকাঠি’তে বিস্ফোরক মামলায় বিএনপির ২ নেতাকর্মীর জামিন নামঞ্জুর জেলহাজতে প্রেরণ

  • Update Time : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬ Time View

ডেক্স রিপোর্টঃ

আজ সোমবার সকাল ১১টায় ঝালকাঠি জেলা ও দায়রা জজ মোঃ ওয়ালিউল ইসলামের আদালতে হাজির হয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ৩২ নেতাকর্মী পৃথক তিন মামলায় জামিন আবেদন করলে আদালত কাঠালিয়া থানার বিস্ফোরক মামলার হাজিরকৃত ৯জন নেতাকর্মীর মধ্যে ২ জনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। অন্য ৭ জনকে জামিন প্রদান করেন এবং সদর থানায় বিস্ফোরক মামলায় হাজির হওয়া ৪ নেতাকর্মীর জামিন প্রদান করেন অপরদিকে নলছিটি থানার বিস্ফোরক মামলার ২৯ নেতাকর্মীর মধ্যে ১৯ জন বিজ্ঞ আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত জামিন শুনানি আগামী ২৪ জানুয়ারি মঙ্গলবার তারিখ ধার্য করেন।

উল্লেখ্য গত ৩,৪ ও ৭ ই ডিসেম্বর২০২২ঝালকাঠি জেলার নলছিটি, কাঠালিয়া ও সদর থানায় যথাক্রমে নলছিটি পৌরসভা ০৭ ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জুয়েল খান, কাঠালিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান সুজন ও জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম জাকির কর্তৃক বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে ১,৩ ও ০৩নং মামলা দায়ের করা হয়েছিল। উক্ত ০২টি মামলায় বিএনপির নেতাকর্মীরা উচ্চ আদালত থেকে নেয়া ৬ সপ্তাহের আগাম জামিন শেষে আজ নিম্ন আদালতে জামিনের জন্য হাজির হয়।

জামিন নামঞ্জুর হওয়া নেতাকর্মীদের মধ্যে রয়েছে কাঠালিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন কবির হাওলাদার ও কাঠালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আকতার হোসেন নিজাম মীরবহর।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com