1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:২৭ অপরাহ্ন

বাকেরগঞ্জে সরকারি রাস্তা ও খাল দখল করে ভবন কাজ নির্মাণ।

  • Update Time : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৬৪ Time View

সোহেল রানাঃ

বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বোয়ালিয়া বাজারে সরকারি রাস্তা বন্ধ করে ভবন কাজ নির্মাণ করেন স্থানীয় ফারুক মোল্লা।

বাকেরগঞ্জ টু বরিশাল সড়কের বোয়ালিয়া ব্রিজ সংলগ্ন মামুন আকনের সমিলের সরকারি রাস্তা দখল করে ভবনের নির্মাণ কাজ চলমান রেখেছেন অবসরপ্রাপ্ত সেনাবাহিনী সদস্য ফারুক হোসেন মোল্লা। স্থানীয় জনগনের মধ্যে প্রভাব বিস্তার করে তিনি সরকারি রাস্তা ও নদী দখল করে একটি ভবন নির্মাণের কাজ শুরু করেছেন।

সাংবাদিকদের সাথে মুঠোফোনে তিনি জানান নদী এবং রাস্তা সব আমার সম্পত্তি তাই আমার স্থানে আমি যা খুশি তাই করবো। সমিল মালিক ফয়সাল ও স্থানীয়রা জানান আমরা এলাকাবাসী তাকে একাধিকবার নিষেধ করেছে আমাদের গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি আপনি ছেড়ে ভবন নির্মাণ করুন। কিন্তু তিনি তার উত্তরে আমাদের হুমকি দিয়ে বলেন আমি সেনাবাহিনীর লোক তোদের বিরুদ্ধে চাঁদাবাজ মামলা দিবো। আজ আমরা স্থানীয় মানুষ তার কাছে অসহায়। আমরা নিরুপায় হয়ে রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদারকে বিষয়টি জানাই। কিন্তু তারা এখনো কোনো ব্যবস্থা গ্রহন করেনি। আমাদের এলাকাবাসীর দাবি রাস্তাটি পাঁকা করণের কাজ চলমান। রাস্তাটির কাজ সম্পূর্ণ করারা লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার সু-দৃষ্টি কামনা করছি।

রঙ্গশ্রী ইউনিয়নের তহসিলদার গিয়াস উদ্দিন জানান, বিষয়টি আমরা জানা ছিলোনা তবে আপনাদের মাধ্যমে আজকে জানতে পারলাম। আমি আজকে ঘটনাস্থানে গিয়ে কাজ বন্ধের জন্য ফারুক মোল্লাকে নিষেধ করবো।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (এসিল্যান্ড) আবুজর মোঃ ইজাজুল হক জনান, বিষয়টি রঙ্গশ্রী ইউনিয়ন তহসিলদার আমাকে জানালে আমি ঘটনাস্থানে তাকে পাঠিয়ে কাজ বন্ধ করিয়েছি। আগামীকাল আমি রাস্তার উপর নির্মিত ভবনের ওখানে গিয়ে তারপর সিদ্ধান্ত দিবো।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com