1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫০ অপরাহ্ন

ডাসারে সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি, থানায় অভিযোগ

  • Update Time : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ১৭ Time View

রতন দে,মাদারীপুরঃ

গত ২৯ ডিসেম্বর ২০২২ তারিখে ডাসার উপজেলার পূর্ব ডাসারে মালিকানাধীন জায়গায় একটি সেপটিক ট্যাংকি ভাঙ্গার জন্য কারণ জানতে চেয়ে মহামান্য সুপ্রিম কোর্ট থেকে ১৪ জানুয়ারি ২০২৩ ডাসার উপজেলার ইউএনও সহ মোট ৭ জনের বিরুদ্ধে একটি উকিল নোটিশ প্রদান করে।

নোটিশপ্রাপ্তরা হলেন- ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীন, ডাসার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য সজীব মাতুব্বর,পূর্ব ডাসার গ্রামের সৈয়দ আজাদ আলী, সৈয়দ কাওসার হোসেন, সৈয়দ আখতার হোসেন, সৈয়দ আউয়াল হোসেন ও সালেহা বেগম।

মালিকানাধীন জায়গায় সেপটিক ট্যাংকি ভাঙ্গার সংবাদ প্রকাশের জন্য মাদারীপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সিনিয়র সাংবাদিকগণ হাজির হন,তাঁদের সাথে ডাসার উপজেলার জাতীয় দৈনিক অধিকার পত্রিকার প্রতিনিধি ডাসার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃশাহরিয়ার তুহিন উপস্থিত ছিলেন।এরই জেরে আজ সকালে নোটিশ প্রাপ্তদের মধ্যে সৈয়দ কাওসার,সৈয়দ আকতার,সৈয়দ আউয়াল সাংবাদিক মোঃশাহরিয়ার তুহিনের মামাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও মারধর করে এবং বলে তুই তোর ভাগিনা কে দিয়ে সাংবাদিক এনে এসব করিয়েছিস তোর ভাগিনাকেও মেরে ফেলবো।

পরে মোঃশাহরিয়ার তুহিন তাঁর মামাকে মারধরের কারণ জানতে গেলে সৈয়দ কাওসার,সৈয়দ আকতার বলে টার্গেট তো তুই,তুই মাদারীপুর থেকে সাংবাদিক এনে আমাদের নামে সংবাদ প্রকাশ করাইছোস তোরে দেখে নেবো।

এ বিষয়ে সাংবাদিক মোঃশাহরিয়ার তুহিন বলেন,আমি আমার মামাকে মারধরের কারণ জানতে গেলে কাওসার আকতার ওরা বলে তোর মামাকে তো মারছি মারছিই কিন্তু টার্গেট তো তুই,তুই কিসের সাংবাদিক তোর খবর আছে তোরে মেরে গুম করে ফেলবো কারণ তুই কেনো আমাদের নামে সংবাদ প্রকাশ করছোস।

এ বিষয়ে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃহাসানুজ্জামান বলেন,সাংবাদিককে প্রাণ নাশের প্রসঙ্গে থানায় একটি জি.ডি হয়েছে।আমরা তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেবো।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com