1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:২২ অপরাহ্ন

গর্ভ ভাড়া নিয়ে মা হওয়ার কারণ জানালেন প্রিয়াঙ্কা

  • Update Time : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ২০ Time View

সারোগেসির মাধ্যমে ২০২২ সালের শুরুতে মা হওয়ার খবর জানিয়েছিলেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাকে।

সম্প্রতি ভোগকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলতে শোনা গেল অভিনেত্রীকে।

ভোগকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা খোলাখুলি জানিয়েছেন কেন তিনি ও তার স্বামী নিক তাদের একমাত্র মেয়ে মালতী মেরিকে পৃথিবীতে আনতে সারোগেসির সাহায্য নিয়েছিলেন।  

প্রিয়াঙ্কা জানান, ‘আমার কিছু শারীরিক জটিলতা ছিল’। তিনি আরো বলেন, এটা খুব প্রয়োজনীয় একটা পদক্ষেপ ছিল। আর আমি খুবই কৃতজ্ঞ যে আমি এমন একটা পজিশনে আছি যেখানে এটা করা সম্ভব হয়েছে।

নিজেদের সারোগেট সম্পর্কেও মুখ খোলেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, আমাদের সারোগেট খুব উদার ছিল। তিনি দয়ালু, সুন্দর এবং মজার। দীর্ঘ ছয় মাস ধরে তিনি আমাদের জন্য এই মূল্যবান উপহারের যত্ন নিয়েছিলেন।

এই অভিনেত্রী আরো বলেন, আপনি আমাকে চেনেন না। আপনি জানেন না যে আমি কীসের মধ্য দিয়ে গিয়েছিলাম। শুধুমাত্র যেহেতু আমি আমার বা আমার মেয়ের মেডিক্যাল হিস্ট্রি লোকের সামনে আনতে চাই না, তার মানে এই না সবার তা নিয়ে কথা বলার অধিকার রয়েছে।

সারোগেসি নিয়ে ওঠা বিতর্কে প্রতিক্রিয়া দিয়ে অভিনেত্রী আরো যোগ করেন, লোকেদের আমাকে নিয়ে বলা কথার জন্য আমি একটি কঠিন আড়াল তৈরি করেছি। কিন্তু তারপরও আমার মেয়েকে নিয়ে কথা ওঠা খুবই বেদনাদায়ক। ওকে এসব থেকে দূরে রাখুন। আমি জানি ওর ছোট্ট হাতগুলো ধরে থাকতে কেমন লেগেছিল যখন ওর হাতের শিরা খোঁজার চেষ্টা চলছিল। তাই সে অন্তত গসিপের অংশ হবে না।

নির্ধারিত সময়ের অন্তত ৩ মাস আগেই জন্ম হয়েছিল নিক-প্রিয়াঙ্কার মেয়ের। ৩ মাস ধরে তাকে রাখা হয়েছিল লস অ্যাঞ্জেলসের লা জোলার রেডি চিলড্রেন হাসপাতালের নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। প্রতিদিন মেয়ের সঙ্গে দেখা করতে হাসপাতালে যেতেন নিক-প্রিয়াঙ্কা।  

সেই কঠিন সময়ের কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, ওকে বুকের ওপরে নিয়ে আমি আর নিক প্রতিটা রাত কাটিয়েছি। আমরা এটাও নিশ্চিত ছিলাম না যে আদৌ ওকে পাবো কিনা।

একই সঙ্গে সেই সময় মার্কিন মুলুকে ছিল ওমিক্রনের তরঙ্গ। তার মাঝেই মেয়েকে আগলে রেখেছিলেন এই তারকা দম্পতি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com