1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১৯ Time View

শেখ মুহাম্মাদ আবু জাফর

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মিতু (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের দাবি তাকে ঘুমের ঔষুধ খাইয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

আজ বিকেলে উপজেলার বড়হর ইউনিয়নের ডেফলবাড়ি গ্রামে মিতুর শ্বশুরবাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মিতু প্রবাসী ওমর আলীর স্ত্রী ও ভোলা জেলার লালমোহন থানার তারাগঞ্জ গ্রামের আবুল কাশেমের মেয়ে।

জানা যায়, আজ বুধবার সকালে অসুস্থ বোধ করায় নিজ ঘরের দরজা আটকিয়ে ঘুমোতে যান মিতু। দীর্ঘসময় পরেও ঘুম থেকে না ওঠায় অনেক ডাকাডাকি করা হয় তাকে। পরে কোন সাড়াশব্দ না পেয়ে জানালার কাঁচ ভেঙে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

 

মিতুর বড় ভাই আলাউদ্দিনের অভিযোগ, তার বোনের আত্মহত্যা করার কোনো কারণ ছিলো না। ঘুমের ওষুধ খাইয়ে মিতুকে শ্বাসরোধে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) নূরে আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে এবং রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com