1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:৫১ অপরাহ্ন

সিলেটে এক নারীকে স্ত্রী দাবীকরে দুই স্বামীর মারামারি 

  • Update Time : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ২৪ Time View

শেখ  মুহাম্মাদ আবু জাফর

সিলেট শহরের লামাবাজার এলাকার প্রধান সড়কে একজন নারীকে নিয়ে দুজন পুরুষকে টানাটানি করতে দেখে উৎসুক লোকজনের ভীড় জমে। ভীড়ের মধ্যে এগিয়ে গিয়ে দেখা যায় দুজন পুরুষ একজন নারীর দুই হাত ধরে রেখেছেন। তারা উভয়েই ওই নারীকে নিজের স্ত্রী দাবি করছেন। একপর্যায়ে শুরু হয় মারামারি। আজ বুধবার বিকেলে নগরীর লামাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে তিনজনকে নিয়ে যাওয়া হয় সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রেবেকা বেগম লাকীর বাসায়।

জানা যায়, কুমিল্লার দেবিদ্বারের আইরিন সুলতানাকে ১৯ বছর আগে বিয়ে করেন চাঁদপুরের শাহরাস্তির বাদিয়া গ্রামের মো. খোকন মিয়া। বিয়ের পর তাদের সংসারে চার সন্তানের জন্ম হয়। পরে তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে সিলেটে আসেন। ২০১৯ সালে খোকন মালদ্বীপ চলে যান। একপর্যায়ে কুমিল্লার দাউদকান্দির কাউয়াদি গ্রামের কবির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুলতানার। ১৫ মাস আগে চার সন্তান ও স্বামী খোকনের সংসার ছেড়ে সুলতানা কবিরের বাড়িতে চলে যান। কবিরের সঙ্গে সিলেটের আদালতে বিয়ে করার সময় আইরিন সুলতানা আগের বিয়ে বিচ্ছেদ হয়েছে জানায়। স্বামী সন্তান ফেলে স্ত্রী সুলতানা চলে যাওয়ার পর তাকে খুঁজতে থাকে খোকন মিয়া। আজ বুধবার বিকেলে সিলেটের লামাবাজার আয়েশা মেডিকেয়ার জেনারেল হাসপাতালের সামনের রাস্তায় সুলতানাকে দেখতে পান খোকন মিয়া। এসময় সুলতানার বর্তমান স্বামী কবিরও সঙ্গে ছিলো। কবির হোসেন আয়েশা মেডিকেয়ার জেনারেল হাসপাতালের রেস্টুরেন্ট কর্মী। আর সুলতানা ওই হাসপাতালে আয়া হিসেবে কাজ করে। 

খোকন ও কবির দুজনেই সুলতানাকে স্ত্রী দাবি করায় এবং দুনেরই কাগজপত্র থাকায় কাউন্সিলর লাকি তিনজনকেই সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শাহপরাণ থানায় পাঠান। শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, “একজনের সঙ্গে বিয়ে হয়েছে অনেক আগে। ওই ঘরে সন্তানও রয়েছে। আরেকজনের সঙ্গে বিয়ে হয়েছে তিন মাস আগে। বিষয়টি আমরা ভালো করে খতিয়ে দেখছি।”

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com