1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ন

গলাচিপায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধে সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়নে কর্মশালা

  • Update Time : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৫ Time View

পটুয়াখালীর গলাচিপায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধে সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ জানুয়ারী) দুপুর ১২ টায় অডিটোরিয়াম হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়নে কর্মশালা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী আব্দুল মমিন, উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম। আরও উপস্থিত ছিলেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোণিত কুমার গায়েন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মস্তফা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন সুলতানা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, বারোটি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও সচিবরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়নে সকলকে একযোগে কাজ করার জন্য সভায় আহ্বান জানানো হয়।

এসময় বক্তারা বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি, এটি ধীরে ধীরে একটি গোটা সমাজ ও জাতিকে গ্রাস করছে। মাদকের এই করাল গ্রাস থেকে জাতিকে রক্ষা করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। চাকুরী ও ড্রাইভিং লাইসেন্স প্রদানে ডোভ টেস্ট বাধ্যতামূলক করার আহ্বান জানান বক্তারা। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে মাদক বিরোধী সেমিনার আয়োজন ও মাদক নির্মূলে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা প্রণয়নের তাগিদ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com