1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন

আশুগঞ্জে দুপক্ষের সংঘর্ষে ২০ জন আহত ১০জন আটক ১০ টি দোকান ভস্মীভূত 

  • Update Time : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ২৭ Time View

শেখ মুহাম্মাদ আবু জাফর

পূর্ব শত্রুতার জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে প্রতিক্ষের দেয়া আগুনে ভস্মীভূত হয়েছে ১০টি দোকান ভাংচুর হয়েছে অসংখ্য বাড়ি ঘর।  

আজ বুধবার (১৮ জানুয়ারি) সকালে আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটে। এসময় আগুনে জ্বালিয়ে দেওয়া হয়েছে স্থানীয় বাজারের অন্তত ১০টি দোকানে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার ও শনিবার গায়ে সিএনজির ধাক্কা লাগা নিয়ে দুর্গাপুর গ্রামের জারুর গোষ্ঠী (রাসেল চেয়ারম্যানের গোষ্ঠী) এবং বারঘরিয়ার (মিজান মেম্বারের গোষ্ঠী) গোষ্ঠীর লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এরই জের ধরে চেয়ারম্যান ও মেম্বারের গোষ্ঠীর লোকজন বুধবার সকালে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০জন আহত হয়েছে। এরমধ্যে মেম্বারের গোষ্ঠীর বাহার মিয়া নামে একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

এসময় স্থানীয় বাজারের ১০টি দোকানে অগ্নিসংযোগ করা হয়। পরে দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে আশুগঞ্জ থানার পুলিশ পাঠানো হয়। এছাড়াও পুলিশ লাইন থেকে অতিরিক্ত আরও ৩৫ জন পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় ১০ জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com