1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৭ অপরাহ্ন

ঢাকাকে অল্পতেই থামাল সিলেট

  • Update Time : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ২৩ Time View

ক্যারিয়ারে বেশিরভাগ সময়ই ইনিংসের শুরুতে বোলিং করেছেন মাশরাফি বিন মর্তুজা। কিন্তু আজ ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে ১৯ তম ওভার পর্যন্ত তাকে বোলিংয়ে না দেখা অবাকই হয়েছিলেন অনেকে।

 

অবশেষে ২০ তম ওভারে গিয়ে বল হাতে তুলে নেন সিলেট অধিনায়ক। খরচ করলেন মাত্র ৪ রান। শেষ বলে ঢাকার অধিনায়ক নাসির হোসেনকে রান আউটও করেন তিনি। মাশরাফির তিন ওভার না করলে ও ঢাকাকে অল্পতেই থামায় সিলেট। ৭ উইকেট হারিয়ে কেবল ১২৮ রান সংগ্রহ করে নাসিরের দল।

 

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নামে ঢাকা। সিলেটের বোলিং তোপে শুরু থেকেই দিশেহারা হয়ে পড়ে তারা। ইনিংসের তৃতীয় বলেই গোল্ডেন ডাক উপহার দেন নিজেকে হারিয়ে খোঁজা সৌম্য সরকার। তাকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন আসরে প্রথমবার খেলার সুযোগ পাওয়া রুবেল হোসেন। পাওয়ার প্লের শেষ ওভারে দিলশান মুনাভীরা ও  রবিন দাসকে একযোগে ফেরান পাকিস্তানি স্পিনার ইমাদ ওয়াসিম।  

এই ধাক্কার পর রানের গতি বাড়েনি ঢাকার। থিতু হয়েও ২৮ বলে ২৭ রান করে নাজমুল অপুর বলে বোল্ড হন উসমান গণি। মোহাম্মদ মিঠুনও ইনিংস বড় করতে পারেননি। ইমাদের শিকার হওয়ার আগে ২৩ বলে ১৫ রান করেন মিঠুন। শেষ দিকে নাসির হোসেন ও আরিফুল হকের ব্যাটে চড়ে কোনোমতে শতরান পেরোয় ঢাকা। ৩১ বলে ৩ চার ও ১ ছয়ে ৩৯ রান করেন নাসির। ১ চার ও ১ ছক্কায় ১৬ বলে ২০ রান করে ফেরেন আরিফুল। সিলেটের হয়ে ইমাদ সর্বোচ্চ ৩ টি এবং রুবেল, নাজমুল ও মোহাম্মদ আমির নেন একটি করে উইকেট।     

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com