স্মার্টওয়াচের জগতে জনপ্রিয় সংস্থা নয়েজ। এবার ভারতীয় বাজারে নিয়ে এলো আরও একটি নতুন স্মার্টওয়াচ। যার নাম দেওয়া হয়েছে কালারফিট প্রো ৪ জিপিএস। এই স্মার্টওয়াচে ব্যবহারকারী জিপিএস ট্র্যাকিং থেকে ফিটনেস চেকিং সবই পাবেন। এছাড়াও আছে স্বাস্থ্যের ১০০টিরও বেশি মোড।

 

নয়েজের এই নতুন স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৫৮ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, যা ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা এবং ২৪০×২৮৪ পিক্সেল রেজোলিউশন অফার করছে। জিপিএস এই স্মার্টওয়াচের অন্যতম ফিচার হেলথ মনিটরিং, যা নয়েজ হেলথ সুট অ্যাপের মাধ্যমে কাজ করবে। ফলে ব্যবহারকারী তার হার্ট রেট, SpO2 লেভেল, স্লিপ এবং ব্রিদিং প্যাটার্ন সহজেই ট্র্যাক করতে পারবেন।

এছাড়াও স্মার্টওয়াচটিতে পাবেন ১০০টিরও বেশি স্পোর্টস মোড এবং ১৫০টি ওয়াচফেস। ট্রুসিঙ্ক চালিত ব্লুটুথ কলিং ফিচার পাওয়া যাবে স্মার্টওয়াচটিতে। সংস্থার দাবি, একবার পুরোপুরি চার্জ হলে স্মার্টওয়াচটি ৭ দিন পর্যন্ত চলবে। আরও পানি এবং ধুলা থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে IP68 রেটিং রয়েছে।

তবে ঘড়িটির সবচেয়ে বড় ফিচার হলো ব্যবহারকারীর জিপিএস রুট ট্র্যাক করতে পারবে। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট জিপিএস ট্রাকিং টেকনোলজি রয়েছে। ব্যবহারকারীরা নয়েজফিট অ্যাপ ব্যবহারের মাধ্য়মে এই জিপিএস টেকনোলজি ব্যবহার জন্য করতে পারবেন।

চারকোল ব্ল্যাক, ডিপ ওয়াইন, মিন্ট গ্রিন, সিলভার গ্রে, সানসেট অরেঞ্জ, স্টিল ব্লু, রোজ পিংক এবং মিডনাইট ব্লু- এই আটটি কালার অপশনে বেছে নিতে পারবেন ঘড়িটি। ভারতীয় বাজারে ঘড়িটির দাম থাকছে ২ হাজার ৯৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় ৩ হাজার ৮৩৮ টাকা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া