1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৭ পূর্বাহ্ন

বরিশালে নোংরা পরিবেশে খাবার তৈরি, জরিমানা

  • Update Time : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ২৩ Time View

লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা, কর্মচারীদের ফিটনেস সনদ ব্যতীত কর্মে নিয়োগ করানো, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়ের জন্য মজুদ করে রাখা এবং নোংরা পরিবেশে খাবার তৈরি ও সংরক্ষণের দায়ে এক প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাকি দাসের নেতৃত্বে অভিযান চালিয়ে নগরের ১০ নম্বর ওয়ার্ড কেডিসি কলোনি এলাকায় অবস্থিত থ্রি-স্টার ফুড প্রোডাক্টসকে এ জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে লাকি দাস জানান, বরিশাল জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দেখা যায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে তৈরি করা হচ্ছে খাবার। এছাড়া ব্যবহার করা হচ্ছে মানবদেহের জন্য ক্ষতিকারক রং। সবকিছু বিবেচনায় নিয়ে প্রতিষ্ঠানটিকে ‘ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ -এর ৪৩ ধারামতে থ্রি-স্টার ফুড প্রোডাক্টসকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে প্রসিকিউশন প্রদান করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোহাম্মদ জাকির হোসেন। আইন-শৃংখলা রক্ষায় সহায়তা করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা। লাকি দাস জানান, জনস্বার্থ রক্ষায় এ ধরনের অভিযান নিয়মিত চলবে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com