1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩২ অপরাহ্ন

হৃদয় শান্ত জাকিরের প্রশংসায় সাকিব

  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৪ Time View

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান নবম আসরে ঢাকার প্রথম পর্বের খেলা শেষ। শুক্রবার থেকে চট্টগ্রাম পর্বের খেলা শুরু হবে। 

ঢাকায় প্রথম পর্বে ম্যাচ হয়েছে ৮টি। মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন সিলেট স্ট্রাইকার্স সবচেয়ে বেশি চারটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছে। চার ম্যাচে সিলেট সবটিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। বাকি ছয়টি দল দুটি করে ঢাকায় ম্যাচ খেলার সুযোগ পেয়েছে। 

বিপিএলে ঢাকার পর্বে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন সিলেটের তিন তারকা ব্যাটসম্যান তাওহিদ হৃদয়, নাজমুল হোসেন শান্ত ও জাকির হাসান। হৃদয় তিন ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে টানা তিনটি ফিফটির সাহায্যে বিপিএলের সর্বোচ্চ ১৯৫ রান সংগ্রহ করেছেন। 

চার ম্যাচে ১৬৭ রান করে দ্বিতীয় পজিশনে আছেন সিলেটের তারকা ওপেনার নাজমুল হোসেন শান্ত। রংপুর রাইডার্সের রনি তালুকদার দুই ম্যাচে করেছেন ১০৭ রান।  সিলেটের জাকির হাসান চার ম্যাচে করেছেন ১০০ রান। 

বল হাতে দুই ম্যাচে ৭ উইকেট শিকার করেছেন জাতীয় দলে অনিয়মিত হয়ে যাওয়া ঢাকা ডমিনেটর্সের পেসার আল-আমিন হোসেন। চার ম্যাচে ৭ উইকেট নিয়ে যৌথভাবে দ্বিতীয় পজিশনে আছেন সিলেটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। 

ঢাকার পর্বে দুর্দান্ত ব্যাটিং করা তাওহিদ হৃদয়, নাজমুল হোসেন শান্ত ও জাকির হোসনের ভূয়সী প্রশংসা করে ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ‘অনেকেই ভালো খেলেছে। শান্ত (নাজমুল হোসেন), তৌহিদ হৃদয়, জাকির (জাকির হাসান) খুবই ভালো ব্যাট করছে। অন্যান্য দলের খেলোয়াড়েরাও ভালো ব্যাটিং করেছে। সবচেয়ে ভালো দিক হচ্ছে- স্থানীয় ব্যাটসম্যানরা বেশ ভালো করছে। এটা আমাদের জন্য খুব ভালো একটি দিক। এজন্য প্রশংসাটা পিচের। সুযোগটা বাড়ছে রান করার।’

সাকিব একটি দুশ্চিন্তার জায়গাও জানিয়েছেন। স্থানীয় বোলারদের চেয়ে স্থানীয় ব্যাটসম্যানরা বেশি ভালো করছেন। ভালো উইকেটে কিভাবে ভালো বল করতে হয়, সেটার ওপর জোর দিয়ে সাকিব বলেন, ‘আমাদের দেশি বোলাররা ওভাবে ভালো বল করতে পারছে না। এমন ভালো পিচে কিভাবে বল করতে হয়, সেটাও আমাদের শিখতে হবে।’

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com