1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার পনের হাজার পরিবারকে শীতবস্ত্র দিলেন এমপি শাওন

  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২২ Time View

 ভোলা-৩ আসনে ( লালমোহন – তজুমদ্দিন ) মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ও নিজের ব্যক্তিগত পক্ষ থেকে পনের সহস্রাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র ( কম্বল ) বিতরন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। গত ৯ই জানুয়ারি লালমোহন উপজেলার ৯ ইউনিয়নে সাত হাজার, ১০ জানুয়ারি তজুমদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় তিন হাজার ও ১১ জানুয়ারি পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে এবং বদরপুর ইউনিয়নে শীতবস্ত্র কম্বল বিতরন করেন প্রধান অতিথি এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এমপি শাওনের হাত থেকে তীব্র শীতের সময় কম্বল পেয়ে মহা খুশিতে শীতার্ত পরিবারের মানুসগুলো। টানা তিন দিনে পনের সহস্রাধিক শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি এমপি শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগনের কল্যান হয়। নিজেদের স্বার্থে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে হবে। মনে রাখতে হবে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমাদের ও দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে।
উল্লেখ্য, লালমোহন উপজেলায় সরকারি ৩২শত, তজুমদ্দিন উপজেলায় ২১শত ও এমপি শাওনের নিজ তহবিল থেকে ১০ হাজার কম্বল বিতরন করা হয়েছে।

এসব অনুষ্ঠানে লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহসভাপতি আলহাজ্ব দিদারুল ইসলাম অরুন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, চাচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, চাঁদপুর ইউপি চেয়ারম্যান একেএম শহিদুল্যাহ কিরন, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী মিশু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com