1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩১ অপরাহ্ন

পটুয়াখীতে ভোক্তা অধিকারের অভিযান, ৭ দোকানে জরিমানা

  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৬ Time View

 মূল্য তালিকা প্রদর্শন না করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য তৈরি ও সংরক্ষন করা, মেয়াদোত্তীর্ন ঔষধ বিক্রয় ও বিক্রয় প্রস্তাব করা, এমআরপি থেকে অতিরিক্ত দামে ঔষধ বিক্রয় করা, বিক্রয় নিষিদ্ধ কসমেটিক্স বিক্রয় করা, ও কসমেটিকসের মোড়কে এমআরপি না থাকার কারণে পটুয়াখালীর মির্জাগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৭ দোকানিকে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার ( ১১ জানুয়ারি) সকাল ১০ থেকে দুপুর ১ টা পর্যন্ত উপজেলার কলেজ রোড থেকে সুবিদখালী বাজারের স্টিল ব্রিজ পর্যন্ত ৭ টি দোকান থেকে এ জরিমানা আদায় করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পটুয়াখালী জেলার সহকারী পরিচালক মো.শাহ শোয়াইব মিয়ার নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। বিভিন্ন ধারায় এই জরিমানা করেন। এসময় মির্জাগঞ্জ থানা উপ-পরিদর্শক মো.ইব্রাহীম, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মাখসুদুর রহমান খান অভিযানে সহয়তা করেন।

জরিমানাকৃত দোকানগুলো হলো,কলেজ রোডস্থ সকাল সন্ধ্যা হোটেল-৬ হাজার,হোটেল সালাম-৩ হাজার,মৃধা স্টোর-১ হাজার,স্টিল ব্রিজ সংলগ্ন রোগ মুক্তি ফার্মেসী-৩ হাজার,অন্তরা মেডিকেল হল-১০ হাজার এবং নান্নু শপিং কমপ্লেক্সের সুরাইয়া ফ্যাশন-৪ হাজার ও শেফা ফ্যাশন হাউস-৪ হাজার টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে বাজার তদারকি মূলক অভিযান অব্যাহত থাকবে বলে জানান অভিযান পরিচালনাকারী কর্মকর্তা। অভিযান শেষে স্থানীয় ব্যবসায়ীদের কে সম্পর্কে ভোক্তা অধিকার আইনসহ প্রচলিত অন্যান্য আইন সম্পর্কে অবহিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com