1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:১১ অপরাহ্ন

আওয়ামী লীগ দুদকে বিএনপির বিরুদ্ধে হাতিয়ার বানাচ্ছেন : সেলিমা রহমান

  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৯ Time View

কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার কিভাবে আমাদের উপর অত্যাচার করছে। আজকে দুদক দিয়ে বিএনপির বিরুদ্ধে হাতিয়ার বানাচ্ছেন। সরকার আইন শৃঙ্খলা বাহিনী প্রশাসন ও ছাত্রলীগ,যুবলীগ দিয়ে আজকে জনগনের উপর অত্যাচার করা হচ্ছে। তাই আজ আমাদের ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ তার সহধর্মিনীর বিরুদ্ধে দুদক দিয়ে মামলা দিয়ে তার সম্পত্তি ক্রোকের আদেশ দিয়েছে।

আগামী দিনে আমাদের আরো কর্মসূচি রয়েছে একর্মসূচি বর্তমান সরকার প্রশাসন দিয়ে যে বাকশাল তৈরী করেছে তা দিয়ে আমাদের দমন করার চেষ্টা করা হবে। আমরা এই বাঁধা উপেক্ষা করে এগিয়ে যেতে না পাড়ি তাহলে দেশ ধ্বংশ হয়ে যাবে।

 

আজ বুধাবার (১১ জানুয়ারী) কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে বরিশাল নগরীর টাউনহল চত্বরে মহানগর বিএনপি ও (দক্ষিণ) জেলা বিএনপি আয়োজিত গণতন্ত্র হত্যাকারী,লুঠেরা ফ্যাসিস্টসরকারের পদত্যাগ, নির্দলীয়-নিরপক্ষ তত্ববধায়ক সরকারের অধিনের নির্বাচনের দাবী সহ ১০ দফা এবং বিএনপি চেয়ার পার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্ধীদের মুক্তির দাবীতে গণ অবস্থান কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যতে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আজ দেশের মানুষ গরীব খেকে আরো গরীব হয়ে যাচ্ছে। আজ ওদের সাড়ে চারকোটি লোক বড়লোক হয়েছে অন্য দিকে কয়েককোটি লোক গরীব হয়েছে।

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদ ও জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিনের সঞ্চলনায় কেস্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব সাবেক ছাত্রনেতা হাবীব-উন-নবী সোহেল বলেছেন, জনগনের সাথে মিথ্যা কথা,চাপাবাজির ওজন আছে বলেই সেদিন কাদের প্রমান করে দিয়েছে অতিরিক্ত জনগনের সামানে মিথ্যা ও চাপাবাজি কথা বলার ওজন এতই বেশি হয়ে গেছে বলে মঞ্চ ভেঙ্গে পড়েছে।

 

আজ দেশের বিভিন্ন অঞ্চলে দেখা যায় বাবা ছেলের স্কুলের বেত দিতে না পেরে আত্বহত্যা করে,মা তার সন্তানকে বিক্রি করে দেওয়ার জন্য হাটে উঠায় এই হল ধোকাবাজ শেখ হাসিনার স্মাট বাংলাদেশ।

এসময় আরো বক্তব্য রাখে কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী,বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড,বিলকিস জাহান শিরিন,সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন, আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ,ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান ন্দ্রেীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু,কেন্দ্রীয় নিবাহী কমিটির সদস্য হয়দার আলী লেলিন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ঢাবি ছাত্রদল সভাপতি হাসান মামুন,ভোলা জেলা বিএনপি আহবায়ক গোলাম নবী আলমগীর,পিরোজপুর জেলা সভাপতি অধ্যক্ষ মোঃ আলমগীর,বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ.সদস্য সচিব মিজানুর রহমান মুকুল,ঝালকাঠী বিএনপি সদস্য সচিবএ্যাড, সাহাদৎ হোসেন,ভোলা জেলা সদস্য সচিব রাইসুল আলম।

অবস্থান কর্মসূচিতে স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,জিয়া উদ্দিন সিকদার,হাবিবুর রহমান টিপু, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান,জেলা শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হক ফরাজী,বরিশাল জেলা কৃষকদল আহবায়ক এইচ.এম মহসিন আলম,মহানগর মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন,জেলা স্বেচ্ছাসেবকদল আহবায়ক রফিকুল ইসলাম জনি,সদস্য সচিব কামরুল হাসান,মহানগর আহবায়ক মসিউর রহমান মঞ্জু,সদস্য সচিব খান মোঃ আনোয়ার,মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জাম শামীম,জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, এইচ এম তছলিম উদ্দিন,বরিশাল উত্তর জেলা যুবদল আহবায়ক সালাউদ্দিন পিপলু,সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ,মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড,রেজাউল করিম রনি,জেলা ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি তৌফিকুল ইসলাম ইমরান প্রমুখ।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম, সাবেক বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড,নজরুল ইসলাম রাজন, কেন্দ্রীয় যুবদল নেতা জাকির হোসেন নান্নু, সহ বরিশাল মহানগর,জেলা দক্ষিন ও উত্তর জেলা বিএনপি সহ বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।

এসময় চলমান আন্দোলনের কর্মসূচি হিসাবে আগামী ১৬ই জানুয়ারী বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপি বিক্ষোভের কর্মসূচি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com