1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৫৩ পূর্বাহ্ন

শেষ পর্যন্ত বিএনপিকে নির্বাচনে আনার চেষ্টা করা হবে: কৃষিমন্ত্রী

  • Update Time : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১৯ Time View

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, নির্বাচনে কে আসলো আর কে না আসলো এ নিয়ে জাতীয় নির্বাচন ঠেকে থাকবে না। দেশের রাজনৈতিক দলের একটি অংশ এলে সঠিক সময়ে তাদের নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে শেষ সময় পর্যন্ত বিএনপিকে নির্বাচনে আনার চেষ্টা করা হবে। 

শনিবার সকালে টাঙ্গাইলের মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে যোগদানের সময় এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, গত আড়াই বছরের বৈশ্বিক করোনা মহামারীতে আমরা অনেক কিছু হারিয়েছি। আর চলমান রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের ক্ষতি হয়েছে অনেক। এ ক্ষতি পুষিয়ে নিতে একদিনের জন্যও অপেক্ষা নয়। চলমান উন্নয়নের গতিতে ধারাবাহিকতা অব্যাহত রেখে আরও গতিশীলতা আনতে হবে। এ জন্য আন্দোলনের নামে নাশকতা করতে দেওয়া হবে না। দেশের ক্ষতি করার নামে একদিনের জন্যও হরতাল করতে দেওয়া হবে না।

বিএনপিকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, প্রতিপক্ষ আন্দোলনের নামে কিছু করতে চাইবে স্বাভাবিক। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী এখন অনেক সক্ষম। দেশের ক্ষতি হবে এমন আন্দোলন তারা প্রতিহত করবে। আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com