1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:০৭ পূর্বাহ্ন

গাইবান্ধার ভোটকেন্দ্রে এখন পর্যন্ত ‘ডাকাত’নেই: ইসি রাশেদা

  • Update Time : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ২৪ Time View

গাইবান্ধার উপ-নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। কেন্দ্রে গোপন কক্ষে এবার আর ‘ডাকাত’ দেখতে পাচ্ছেন না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

বুধবার দুপুরে তিনি এসব কথা বলেন।

ব্যাপক কড়াকড়ি আর নজরদারির মধ্যে বুধবার গাইবান্ধায় ইভিএমে পুনর্ভোট হচ্ছে। আগেরবারের মতই ঢাকা থেকে সিসি ক্যামেরায় ১৪৫টি কেন্দ্রের পরিস্থিতি সরাসরি পর্যবেক্ষণ করছেন নির্বাচন কমিশনাররা। 

নির্বাচনের বিষয়ে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা আগারগাঁওয়ের নির্বাচন ভবনে বলেন, ‘গাইবান্ধার ভোটকেন্দ্রে ডাকাত নেই; আমরা এ পর্যন্ত ডাকাত দেখিনি। অন্য লোকের উপস্থিতি আমাদের চোখে পড়েনি। ভোটাররা যারা আসছে, তারা নির্বিঘ্নে ভোট দিতে পারছে।’

তবে কনকনে শীতের মধ্যে ভোটের প্রথম আড়াই ঘণ্টায় উপস্থিতি ছিল তুলনামূলকভাবে কম। ওই সময় পর্যন্ত ১০ শতাংশের মত ভোট পড়েছে বলে ধারণা দেন এ নির্বাচন কমিশনার।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সকালে থেকে আমরা দেখছি পাচ্ছি- সাড়ে ৮টা থেকে ইভিএমে একযোগে শুরু হয়েছে। এ পর্যন্ত ইভিএম নিয়ে কোনো সমস্যা নেই। ভোট আমাদের দেখা মতে ভালো হচ্ছে। সুন্দর হচ্ছে এ পর্যন্ত। কোনো অনিয়ম নাই। গতবার যে সিচুয়েশন দেখতে পাচ্ছিলাম, এবার সে সরকম সিচুয়েশন নেই।

নির্বাচন কমিশনের পঞ্চম তলায় ইসির নিয়ন্ত্রণ কক্ষে বসে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল এবং নির্বাচন কমিশনার আহসান হাবিব খান, মো. আলমগীর ও আনিছুর রহমানও ভোট পর্যবেক্ষণ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com