1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫১ অপরাহ্ন

কর্ণফুলী থেকে পৌনে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ২৫ Time View

চট্টগ্রাম কর্ণফুলী থানা এলাকা থেকে ৯৩ হাজার ৪শ পিচ ইয়াবাসহ মো. আব্দুর রহিম (৩০) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩ জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

 

এর আগে সোমবার (২ জানুয়ারি) দুপুর ২টার দিকে কর্ণফুলী থানার বৈরাগ এলাকা থেকে ওই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। আব্দুর রহিম কর্ণফুলী থানার বদলপুরা গ্রামের মো. ইলিয়াসের ছেলে।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কর্ণফুলীর বৈরাগ এলাকা থেকে মাদক বিক্রেতা আব্দুর রহিমকে আটক করা হয়। পরে তার দেখানো মতে খাটের নিচে প্লাস্টিকের বস্তায় লুকানো ৯৩ হাজার ৪শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

কর্ণফুলী থেকে পৌনে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

এসব ইয়াবা স্কচটেপ দিয়ে মোড়ানো ছিল। পরে আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে কর্ণফুলী থানায় সোপর্দ করা হয় বলে তিনি জানান।

র‌্যাব কর্মকর্তা বলেন, গ্রেফতার মাদক বিক্রেতা দীর্ঘদিন থেকে কক্সবাজার জেলার মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। উদ্ধার ইয়াবার বাজারমূল্য দুই কোটি ৮০ লাখ টাকা বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com